ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

যারা কর ফাঁকি দেন, তারা প্রকৃত দেশপ্রেমিক ননঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:১৯ পিএম, ২৫ নভেম্বর, ২০২১
যারা কর ফাঁকি দেন, তারা প্রকৃত দেশপ্রেমিক ননঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, যারা করের আওতায় এসেছেন কিন্তু কর দেন না, কর দেওয়ার সামর্থ্য রয়েছে কিন্তু কর ফাঁকি  দেন তারা দেশের উন্নয়ন চান না, তারা প্রকৃত দেশপ্রেমিক নন। 

তিনি আজ দুপুরে গাজীপুরের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক নির্বাচিত কর অঞ্চল-গাজীপুর এর অধিক্ষেত্রাধীন গাজীপুর ও টাঙ্গাইল জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতাগণকে সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দেশের আর্থ সামাজিক উন্নয়নে করদাতারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে উল্লেখ করে প্রতিমন্ত্রী সর্বোচ্চ ও দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতাগণকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানান। দেশের সার্বিক কল্যান ও উন্নয়নের স্বার্থে তিনি যোগ্য সকল করদাতাগনকে নিয়মিত কর প্রদানের অনুরোধ জানান। 


প্রতিমন্ত্রী বলেন,শেখ হাসিনাই বদলে যাওয়া বাংলাদেশের কারিগর। বাংলাদেশ এক সময় ছিল দুর্ভিক্ষ ও প্রাকৃতিক দুর্যোগের দেশ। দেশরত্ন শেখ হাসিনাই সেই বদনাম ঘুচিয়ে বাংলাদেশকে নিয়ে গিয়েছেন মর্যাদার আসনে। আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ আজ এক অপার সম্ভাবনার নাম। আর এ অর্জনের জন্য  দেশের জনগণ ও করদাতাগনের ভূমিকা অপরিসীম। 

অনুষ্ঠানে কর কমিশনার মোঃ খাইরুল ইসলামের গাজীপুর চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতিী মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, গাজীপুর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি মোঃ আহসান উল্লাহ  উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ