ঢাকা বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মাদকবাহী গাড়ির ধাক্কায় এএসআই প্রাণ হারালেন 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৪৯ পিএম, ১১ জুন, ২০২১
মাদকবাহী গাড়ির ধাক্কায় এএসআই প্রাণ হারালেন 

আজ শুক্রবার ভোর চারটার দিকে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার মেহেরাজ খান ঘাটা এলাকায় কাজী মো. সালাহউদ্দীন নামের পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মাদকবাহী গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন। মাদক উদ্ধার করতে গিয়ে গাড়ির ধাক্কায় এঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সালাহউদ্দীন লক্ষীপুর সদর থানার কাজী নাদের জামানের ছেলে। ২০১৮ সালে তিনি চান্দগাঁও থানায় যোগদান করেন।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সালাউদ্দিন মৌলভী পুকুর পাড় থেকে সিঅ্যান্ডবি ও এর আশেপাশের এলাকায় রাতের ডিউটিতে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, একটি কালো মাইক্রোবাসে চোলাইমদ পরিবহন করা হচ্ছে। গাড়িটি চট্টগ্রাম শহরের দিকে আসছে। সংবাদের পরিপ্রেক্ষিতে সালাহউদ্দীন ফোর্সসহ ভোর ৪টার দিকে মেহেরাজখান ঘাটা পেট্রোল পাম্পের সামনে গাড়িটিকে থামতে সিগন্যাল দেন।

চালক গাড়িটির গতি কমিয়ে আনলে এএসআই সালাউদ্দিন ও কনস্টেবল মাসুম সামনে যায়। কিন্তু চালক তাদের হত্যার উদ্দেশে পুনরায় গাড়ির গতি বাড়িয়ে সালাহউদ্দীন ও মাসুমকে ধাক্কা দেয়। এতে সালাউদ্দিন ও মাসুম মাথায়সহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পান। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত মাসুম চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

ওসি বলেন, সংবাদ পেয়ে আরেকটি টিম গাড়িটির পিছু নেয়। পরে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে বোর্ড স্কুল নামক স্থানে গাড়িটি রেখে চালক ও তার সঙ্গীরা পালিয়ে যায়। গাড়িটি তল্লাশি করে ৭৩০ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন আমরা ধারনা করছি এ ঘটনার পিছনে ট্রকের মালিক অথবা মাদক ব্যাবসিকের হাত আছে । আমরা খুব তারাতারি আসল তথ্য বের করার কাজ শুরু করবো ।

 

 

একুশে সংবাদ/বর্না