ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নকল কসমেটিকস-ভেজাল খাদ্য বিক্রি করায় জরিমানা ও ভেজাল পন্য ধ্বংস


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩৫ পিএম, ১০ জুন, ২০২১
নকল কসমেটিকস-ভেজাল খাদ্য বিক্রি করায় জরিমানা ও ভেজাল পন্য ধ্বংস

বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব বিষয়টি নিশ্চিত করে বলেন, অনুমোদনহীন নকল কসমেটিকস ও ভেজাল খাদ্য উৎপাদন, মজুত এবং বিক্রির অভিযোগে ছয় প্রতিষ্ঠানকে ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এই সময় ভ্রাম্যমাণ আদালত অনুমোদনহীন নকল কসমেটিকস ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী ধ্বংস করে। তিনি বলেন, বুধবার রাজধানীর কেরানীগঞ্জ এলাকায় দুপুর থেকে রাত পর্যন্ত র‌্যাব-১০ এর সমন্বয়ে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।

এতে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান। কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় অনুমোদনহীন নকল কসমেটিকস ও ভেজাল খাবার উৎপাদন, মজুত ও বিক্রির অপরাধে এইচ আর কসমেটিকসকে ৩ লাখ, ভাগ্যলক্ষ্মী সুইটসকে ৫০ হাজার, শ্রীলক্ষ্মী সুইটসকে ৫০ হাজার, গোবিন্দ অভিজাত মিষ্টি বিপণিকে ৬০ হাজার, আল মক্কা সুইটসকে ৬০ হাজার ও গোপাল ঘোষ সুইটসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযান চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত ৮ লাখ টাকা মূল্যের অনুমোদনহীন নকল কসমেটিকস ও ভেজাল খাদ্য ধ্বংস করে দিয়েছে।

একুশে সংবাদ/রাফি