AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বহুল প্রতিক্ষীত করোনা টিকাদান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৫ পিএম, ২৭ জানুয়ারি, ২০২১
বহুল প্রতিক্ষীত করোনা টিকাদান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশে প্রাথমিকভাবে শুরু হয়েছে কোভিড-১৯ তথা করোনাভাইরাসের টিকা প্রয়োগ কার্যক্রম। আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকাল ৪টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এটি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, সুষ্ঠুভাবে করোনার টিকা দেওয়ার সব ব‌্যবস্থা সম্পন্ন হয়েছে। চুক্তি অনুযায়ী আমরা ৩ কোটি ৪০ লাখ ডোজ পাবো।

তিনি আরোও বলেন, ‘এক শ্রেণির মানুষ আছে যারা সব সময় কিছুই ভালো লাগে না রোগে ভোগেন। তাদের কাজ সব সময় সমালোচনা করা, মানুষের মনে ভীতি তৈরি করা। আমরা তাদেরও সাধুবাদ জানাই। তাদেরও আমরা ভ‌্যাকসিন দেব। কারণ তারা সুস্থ না থাকলে আমাদের সমালোচনা করবে কে? গণতন্ত্র রক্ষায় সমালোচনাও জরুরি।’ 

প্রধানমন্ত্রী ঘোষণার পরই ৫ জনকে করোনাভাইরাসের টিকা দেওয়া হয়। প্রথম ভ্যাকসিন নেন রুনু ভেরোনিকা কস্তা। এরপর পর্যায়ক্রমে টিকা নেন ডা. আহমেদ লুৎফুল মোবেন, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশ মো. দিদারুল ইসলাম ও ব্রিগ্রেডিয়ার জেনারেল ইমরান হামিদ। এসময় তাদের প্রত্যেককে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একুশে সংবাদ/ব/আ

Link copied!