AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় যুবকের দু’চোখ উৎপাটনের চেষ্টা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩০ পিএম, ২৪ জানুয়ারি, ২০২১
শরণখোলায় যুবকের দু’চোখ উৎপাটনের চেষ্টা

বাগেহাটের শরনখোলায় একাধিক মামলার আসামী মোঃ সাইফুল মোল্লা (৪০) নামের এক যুবকের দুইটি চোখ উৎপাটনের চেষ্টা ও পিটিয়ে বাম পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। ২৪ জানুয়ারী (রোববার) ভোর রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় এলাকার একটি ধানক্ষেতের মাঝখানে কে বা কারা তাকে মুমুর্ষ অবস্থায় ফেলে রেখে যায়।

একই দিন সকাল আটটার দিকে স্থানীয় ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর তালুকদার আহত সাইফুলকে উদ্ধার করে শরনখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সে খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে।

ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার জানান, রোববার সকালে আমি শরনখোলা থানা পুলিশের ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। পরে আমার ওয়ার্ডের গ্রাম পুলিশের সহায়তা নিয়ে আহত সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

শরনখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফয়সাল আহম্মেদ বলেন, সাইফুলের দুটি চোখ নষ্ট হওয়ার সম্ভনা রয়েছে এবং তার একটি পা ভেঙ্গে গেছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারনে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল জানান, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা আমার পূর্ব পরিচিত তাদের সবাইকে আমি চিনি তবে আমার জীবনের নিরাপত্তার স্বার্থে এই মুহুর্তে কারো নাম প্রকাশ করতে চাইনা।

শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সহায়তায় সাইফুলকে উদ্ধার করা হয়েছে। সে হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে তার বিরুদ্ধে থানায় চুরি ও মাদকের একাধিক মামলা ছাড়াও এলাকায় বহু অপকর্মের অভিযোগ রয়েছে।

একুশে সংবাদ/মাসুম/অমৃ

Link copied!