AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি ফয়েজ, সম্পাদক আদিত্য আরাফাত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৫৯ পিএম, ৭ মার্চ, ২০২৪
ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি ফয়েজ, সম্পাদক আদিত্য আরাফাত

ঢাকায় কর্মরত ফেনী জেলার সাংবাদিকদের সংগঠন ‘ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকার নির্বাচনে ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়া দিগন্ত) সভাপতি ও আদিত্য আরাফাত (ডিবিসি নিউজ টেলিভিশন) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত দ্বি-সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংগঠনের অন্য পদগুলোতে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি সরোয়ার আলম (দেশ রূপান্তর) ও জাফর ইকবাল (সংগ্রাম), যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান রাজু (বাসস), কোষাধ্যক্ষ বুরহান ফয়সাল (ঢাকা মর্নিং নিউজ), সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন সোহেল (জাগো নিউজ), দপ্তর ও প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন চিশতি (রাইজিং বিডি), বিনোদন সম্পাদক সৈয়দ সাখাওয়াত হোসেন মিশু (ঢাকা পোস্ট)।

নির্বাহী কমিটির সদস্যরা হলেন- তানভীর আলাদিন (বাসস), আমির হোসেন জনি (দি ইকোনমিক এক্সপ্রেস), সাজেদা সুইটি (এটিএন নিউজ), সালমা আফরোজ (একুশে সংবাদ), আনোয়ার ইব্রাহীম (সমকাল) ও কেফায়েত শাকিল (বাংলাভিশন)।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ফোরামের সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, কমিশনার ছিলেন জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়া ও ফোরামের সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম।

এর আগে ফোরামের বিদায়ী সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ফোরামের প্রধান উপদেষ্টা ও ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ফোরামের উপদেষ্টা ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজী রফিক, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এম. আবদুল্লাহ, সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, সাবেক সহ-সভাপতি কবি জাকির আবু জাফর।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী বলেন, সাংবাদিকতার ক্ষেত্রে ফেনীর ঐতিহ্য ধরে রাখতে নতুনদের পেশায় আসার সুযোগ তৈরিতে অগ্রজদের ভূমিকা পালন করতে হবে। এক্ষেত্রে ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। ঢাকায় ফেনীর সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সম্প্রীতি তৈরি করে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, সংগঠন, ফোরাম- এসবের উদ্দেশ্যই হচ্ছে পরস্পরকে স্ব স্ব ক্ষেত্রে সহযোগিতা করা।

তিনি ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য কল্যাণ ফান্ড গঠনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এই ফান্ডের মাধ্যমে পারস্পরিক সহযোগিতার ক্ষেত্র আরও সম্প্রসারিত হবে। তিনি ফেনীর ঐতিহ্য ধরে রাখতে জাতীয় পর্যায়ে সাংবাদিক নেতৃত্ব দেওয়ার প্রতিও জোর দেন।

 

একুশে সংবাদ/সা.আ
 

Link copied!