AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদে সংবাদপত্রে মিলতে পারে ৬ দিনের ছুটি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১০ পিএম, ৩১ মার্চ, ২০২৪
ঈদে সংবাদপত্রে মিলতে পারে ৬ দিনের ছুটি

সংবাদপত্রে কর্মরত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীদের এবার ঈদে টানা ৬দিনের ছুটি মিলতে পারে। ১৩ এপ্রিল বিশেষ ছুটি মিললে তারা এই ছুটি পাবে। এ নিয়ে সংবাদপত্র মালিকদের সংগঠন নোয়াবে আলোচনা চলছে। শিগগিরই এ ছুটির বিষয়ে সিদ্ধান্ত আসবে।

এবিষয়ে জানতে চাইলে নোয়াবের কোষাধ্যক্ষ ও মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী বলেন, এবার ঈদের ছুটির মাঝে একদিনের ব্যবধানে যেহেতু পহেলা বৈশাখ পড়েছে তাই মাঝের একদিন বিশেষ ছুটি দেওয়া যায় কি না তা নিয়ে নোয়াবে আলোচনা হচ্ছে। আজ-কালকের মধ্যে এ সিদ্ধান্ত জানতে পারবেন।

এবার ঈদে সরকারি ছুটি ১০-১২ এপ্রিল ৩দিন। সাধারণত সংবাদপত্র কর্মচারীরা সরকারি ছুটির সঙ্গে মিলিয়ে ছুটি ভোগ করেন। তবে এবার সরকারি ছুটি আরও বাড়তে পারে। ঈদযাত্রায় ভোগান্তি কমাতে আজ সরকারি ছুটি একদিন বাড়ানোর সুপারিশ করা হয়েছে। সেটি হলে ৯ এপ্রিল থেকে ঈদের ছুটি শুরু হবে, শেষ হবে ১২ এপ্রিল (৪ দিন)। এরপর ১৩ এপ্রিল অফিস খোলা, পরদিন ১৪ এপ্রিল পহেলা বৈশাখের ছুটি। এখন নোয়াব যদি ১৩ এপ্রিল ছুটি ঘোষণা করে তাহলে ৯-১৪ এপ্রিল পর্যন্ত টানা ৬ দিন ছুটি পাবেন সংবাদকর্মীরা।

এর আগে রোববার (৩১ মার্চ) সচিবালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে ৯ এপ্রিল সরকারি ছুটির বিষয়ে সুপারিশ করা হয়।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

 

Link copied!