AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে : হুইপ কমল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৫:২৬ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে : হুইপ কমল

চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। সমস্যার পাশাপাশি সমাধান ও সম্ভাবনা নিয়ে লিখতে হবে। সাংবাদিকদের অধিকার আদায়ে সকলের সম্মিলিত প্রচেষ্টা চালাতে হবে। সাংবাদিকদের কল্যাণ ও অধিকার আদায়ে পাশে থাকবো। সাংবাদিকদের অধিকার ও পেশাগত নানা সমস্যার বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করে এসব সমাধানের চেষ্টা করব।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এসব কথা বলেন।

তিনি বলেন, চট্টগ্রাম অপার সম্ভাবনার একটি স্থান। প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে হলে চট্টগ্রামে ভ্রমণ করতে হবে। শুধু দুর্ঘটনার সংবাদ, নেগেটিভ সংবাদ লেখার মধ্যে সাংবাদিকরা সীমাবদ্ধ থাকবেন, এমনটা প্রত্যাশা করি না। উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইটস করতে হবে।

হুইপ সাইমুম সরওয়ার কমল বলেন, আমাদের সতর্ক থাকতে হবে। সশস্ত্র গোষ্ঠীগুলো খুবই ভয়ঙ্কর, তারা সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত। তারা যাতে সাধারণ রোহিঙ্গাদের সঙ্গে মিশে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

সিইউজের সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সাবেক সভাপতি অঞ্জন কুমার সেন, সিনিয়র সহ-সভাপতি রুবেল খান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

উপস্থিত ছিলেন সিইউজের সাংগঠনিক সম্পাদক মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, নির্বাহী সদস্য আলাউদ্দিন হোসেন দুলাল, সুপ্রভাত বাংলাদেশ ইউনিট প্রধান স.ম ইব্রাহিম, পূর্বদেশ ইউনিট প্রধান জীবক বড়ুয়া ও প্রতিনিধি ইউনিট প্রধান সোহেল সরওয়ার।

একুশে সংবাদ/ঢা.পো./ এসএডি
 

Link copied!