AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে সাংবাদিক ইউনিয়ন‍‍`র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


ফরিদপুরে সাংবাদিক ইউনিয়ন‍‍`র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাহে রমজান উপলক্ষে ফরিদপুর সাংবাদিক ইউনিয়ন‍‍`র (এফইউজে) আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 শনিবার (৬ এপ্রিল) বিকাল ৫ টায় ফরিদপুর  শহরের থানা রোডের নবান্ন রেস্তোরাঁ মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফরিদপুর সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি শেখ ফয়েজ আহমেদ‍‍`র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে  বক্তব্য রাখেন ফরিদপুর সাংবাদিক ইউনিয়ন এর সিনিয়র সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক মো: আবুল হোসেন আজাদ, সহ-সভাপতি আমিনুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক দিলীপ চন্দ, সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর সাংবাদিক ইউনিয়ন এর  সহ- সম্পাদক মাহফুজুর রহমান বিপ্লব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাদ্দাম হোসাইন সোহান ,অর্থ সম্পাদক খন্দকার কামাল হোসেন, দপ্তর সম্পাদক সবুজ দাস, সদস্য এম এম সাহান, সনত চক্রবর্তী, সাংবাদিক  নূরুল হাবিব, এ এস এম জুনায়েদ, মো: ফিরোজ হোসেন, কামরুল হাসান জুয়েল, তানিম প্রমূখ। 

সারাদেশে যে সকল সাংবাদিক ইন্তেকাল করেছেন ও অসুস্থ সাংবাদিকদের জন্য মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক রিয়াজুল ইসলাম রিয়াজ। 

এই সময় বক্তারা  তাঁদের বক্তব্য বলেন, সাংবাদিক ইউনিয়ন একটি অধিকার ভিত্তিক প্রতিষ্ঠান।  এখানে মূলধারার সাংবাদিকতা,  নীতি এবং আদর্শ নিয়ে সাংবাদিকতা করতে হবে । এখানে নির্যাতিত সাংবাদিকসহ অসহায় মানুষের পাশে গিয়ে আমাদের কাজ করতে হবে। বর্তমান সমাজে কিছু  নামধারী এবং কার্ডধারী সাংবাদিকদের অপকর্ম ও হলুদ সাংবাদিকতা দেশের জন্য  বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।  এ গুলো নিয়ে সকলকে সচেতন থাকার জন্য আহবান জানান বক্তাগণ। 

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!