AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি- ঢাকার নতুন কমিটি গঠন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৪০ পিএম, ৩০ মার্চ, ২০২৪
নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি- ঢাকার নতুন কমিটি গঠন

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম রোহান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাইজিংবিডির সিনিয়র রিপোর্টার এসকে রেজা পারভেজ।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর তোপখানা রোডের ধানসিড়ি রেস্টুরেন্টে সংগঠনের ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ সদস্যের কার্যনির্বাহি সংসদ নির্বাচিত হন। গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটির মেয়াদ ২ বছর।

নতুন কমিটির সহ সভাপতি হাসান শাফিঈ (নয়া শতাব্দী), যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম শেখ ( সকালের সময়), কোষাধ্যক্ষ  আকাশ মনি (শুভ দিন), সাংগঠনিক সম্পাদক এস এম বদরুল আলম (সবুজ বিপ্লব), দপ্তর সম্পাদক রেজাউল করিম (বাংলা ভিশন) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মহিদুল ইসলাম  বৈশাখী টিভি) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহি সদস্য নির্বাচিত হয়েছেন ৩ জন। তারা হলেন-  সিনিয়র সাংবাদিক শরিফুল ইসলাম বিলু , আমিনুর রহমান (এস এ টিভি) ও তৌহিদুল ইসলাম মিন্টু (দ্যা রিপোর্ট২৪ ডট কম)।

এছাড়াও সংগঠনের ৪ জন উপদেষ্টা মনোনীত হয়েছেন। তারা হলেন-সৈয়দ জাফর (দিনকাল), মশিউর নেরু (করতোয়া), এস এম জাহাঙ্গীর হোসেন (ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস) ও বশির আহমেদ (আমার দেশ)।


একুশে সংবাদ/ন.প্র/জাহা

 

 

Link copied!