ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জাতির জনকের প্রতিকৃতিতে ডিইউজে‍‍`র পুষ্পার্ঘ্য অর্পণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৩৯ পিএম, ১৫ এপ্রিল, ২০২২
জাতির জনকের প্রতিকৃতিতে ডিইউজে‍‍`র পুষ্পার্ঘ্য অর্পণ

বেলায়েত হোসেন: ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

শুক্রবার (১৫ এপ্রিল)  দুপুরে নবনির্বাচিত কমিটির সভাপতি সোহেল হায়দার চৌধুরীর নেতৃত্বে ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি এমএ কুদ্দুস, সহ-সভাপতি মানিক লাল ঘোষ, যুগ্মসাধারণ সম্পাদক খাইরুল আলম, কোষাধক্ষ্য আশরাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু হামিদ, দপ্তর সম্পাদক আমানুল্লাহ আমান, আইন বিষয়ক সম্পাদক সাইফ আলি, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাকিলা পারভীন সহ নির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

পুষ্পার্ঘ অর্পণের পূর্ব মুহূর্তে নবনির্বাচিত কমিটির সভাপতি সোহেল হায়দার চৌধুরীর কন্ঠে স্লোগানে-স্লোগানে মুখরিত হয় ৩২ নম্বর বঙ্গবন্ধুর সমাধি চত্বর। সাথে সাথে আরো স্লোগান ধরেন সহ-সভাপতি মানিক লাল ঘোষ। 

একান্ত সাক্ষাৎকারে দ্বিতীয় বার সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত এ জিহাদুর রহমান জিহাদ বলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন আমার প্রাণের সংগঠন। এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও নেতৃবৃন্দকে সাথে নিয়ে সম্মানিত সদস্যদের অগ্রযাত্রাকে আরও ত্বরান্বিত করার জন্য নিজেকে বিলীন করে দেব। তিনি আরো বলেন, বিগত দিনের অন্যান্য কমিটির নেয় বর্তমান কমিটি সংগঠনকে আরো গতিশীল ও সমৃদ্ধ ট্রেড ইউনিয়ন হিসেবে সমস্ত সদস্যদের পাশে থাকবে।

 

একুশে সংবাদ /এসএম