AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক ছোঁয়াতেই সঙ্গীর শরীরে তুলুন ঝড়


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৯:২৪ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
এক ছোঁয়াতেই সঙ্গীর শরীরে তুলুন ঝড়

কাজের চাপে রোজই স্ট্রেস বাড়ছে। তাই বাড়ি ফিরে ক্লান্তবোধ করাই স্বাভাবিক। বিছানায় সঙ্গীর সঙ্গে আদুরে খেলায় তাই আর মন, শরীর, কিছুই সায় দেয় না। তাই যৌন জীবনও হয়ে ওঠে বোরিং। পাশ্চত্যে যৌনতাকে মধুর বানাতে নানা ধরনের কায়দা বা প্রপ ব্যবহার করা হয়। যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ফেদার বা পালক। এক্ষেত্রে অনেক সময়ই ময়ূরের পালক, পায়রার পালক কিংবা কৃত্রিম পালক ব্যবহার করা হয়। তবে ব্যবহার করারও রকমফের রয়েছে।

১) ফোরপ্লেতেই কাজে লাগান পালককে। সঙ্গমের শুরুতে জিভের ব্যবহার বাড়িয়ে তুলুন। সঙ্গিনীর সারা শরীরে পালক বুলিয়ে নিন। বিশেষ করে আপনার পালকের টার্গেট হোক সঙ্গিনীর নাভি ও গোপনাঙ্গ! তবে এ ব্যাপারে একেবারেই তাড়াহুড়ো নয়। পুরো ব্য়াপারটা হোক স্লো বাট স্টেডি।

২) সঙ্গিনীর নরম ঠোঁটে যখন আপনার গরম ঠোঁট রাখবেন, তখন পালক চলুক শরীরের অন্য় অংশে। আলতো করে ছুঁয়ে যাক সঙ্গিনীর আপদমস্তক। আলতো করে ছুঁয়ে ফেলুন গোপনাঙ্গ। দেখবেন আপনার সঙ্গিনী কিন্তু আপনার আদরে ডুবে যেতে একেবারে তৈরি।

৩) সঙ্গমের শুরুতেই সঙ্গীর কানের পাশে আলতো করে পালক বুলিয়ে দিন। প্রয়োজনে কানের পিছনে পালক দিয়ে হালকা করে সুড়সুড়ি দিন। দেখবেন শরীর জুড়ে শিহরণ জাগবে।

৪) মহিলারা বরং যৌনতার সময় পুরুষের বুকের মাঝে পালক বুলিয়ে নিন। আর সঙ্গে চলতে থাকুক যৌনক্রিয়া। এক্ষেত্রে পালক বুলিয়ে দিন সঙ্গীর গলা থেকে একেবারে যৌনাঙ্গ পর্যন্ত।


একুশে সংবাদ/ব.স.প্র/জাহা

 

Link copied!