AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১২:১৬ পিএম, ৪ মার্চ, ২০২৪
আজকের রাশিফল

আজ ৪ মার্চ ২০২৪, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল):
আজ ভ্রমণ শুভ। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।


বৃষ (২১ এপ্রিল - ২১ মে):
সকাল সকাল অফিসের কাজে চাপ বাড়বে। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। পেশাগত দিক ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।


মিথুন (২২ মে - ২১ জুন):
প্রেম-ভালোবাসা থেকে আজ দূরে থাকাই ভালো। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। তাদের যেকোনো পরামর্শ গুরুত্বের সঙ্গে গ্রহণ করুন। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।


কর্কট (২২ জুন - ২২ জুলাই):
ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।


সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট):
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর সম্পর্কে সতর্ক থাকুন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ের ক্ষেত্রে আজ ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন।


কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর):
আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভোগার আশঙ্কা আছে।


তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর):
প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সংগীতশিল্পীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে।


বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর):
বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন।


ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর):
শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা আছে।


মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি):
শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।


কুম্ভ (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি):
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।


মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ):
ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে।

একুশে সংবাদ/এস কে

Link copied!