AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বসন্ত ভালোবাসার রঙে সেজেছে টুয়েলভ


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৫:৩০ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
বসন্ত ভালোবাসার রঙে সেজেছে টুয়েলভ

পয়লা ফাল্গুন আর ভালোবাসা, একই দিনে দুই উৎসব। বসন্ত-ভালোবাসায় নিজেকে রাঙিয়ে তুলতে চান সবাই। দেশের আধুনিক পোশাকের ব্র্যান্ড টুয়েলভ ক্লদিং সাজিয়েছে নতুন পোশাকের সম্ভার দিয়ে। ‘স্প্রিং কালেকশন’ ও ‘ভ্যালেন্টাইন কালেকশন’ এই দুই প্রতিপাদ্যকে প্রাধান্য দিয়ে নানা আয়োজনে সেজেছে তারা।

 

ব্র্যান্ডটির পোশাকের সম্ভারের রয়েছে মেয়েদের এথনিক ও ওয়েস্টার্ন পোশাক। যার মধ্যে থাকছে থ্রি–পিস, কুর্তি, টপস, টিউনিক, ভারী কাজের জর্জেটের গাউন, সুতি ও লিলেন ফেব্রিকের শার্ট ও নিটের টি-শার্ট ও শার্ট। তাদের প্রতিটি আউটফিটেই রয়েছে বসন্তের ছোঁয়া। স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির বাহারি নকশায় ভালোবাসা দিবসের নকশাও ফুটে উঠেছে পোশাকে।

বসন্ত ভালোবাসার রঙে সেজেছে টুয়েলভ

ছেলেদের সংগ্রহে থাকছে লিলেন ও সুতির শার্ট। ভালোবাসা দিবসের পোশাকে করা হয়েছে বিশেষ প্রিন্ট। এছাড়াও পাঞ্জাবি সংগ্রহে থাকছে সুতির বড় সংগ্রহ, যেখানে হরেক রঙের সমাহার রয়েছে। পোশাকের রঙের ক্ষেত্রে হলুদ, বাদামি, কমলা, সবুজ, লালের পাশাপাশি সাদা-কালো রঙের সাবলীল মিশ্রণও প্রকাশ পেয়েছে। শিশুদের জন্য থাকছে টি-শার্ট ও শার্টের সংগ্রহ।

টুয়েলভ জানিয়েছে, বসন্তের এই সময়টা শীতের দাপট তেমন একটা থাকে না, তাই আরামদায়ক পোশাক রাখা হয়েছে এবারের কালেকশনে। আনন্দের মাত্রা বাড়ুক, পোশাকে ফুটে উঠুক সুখী বসন্তের প্রতিচ্ছবি। টুয়েলভের ফ্যাশনেবল ‘বসন্ত ও ভালোবাসা’ দিবসের পোশাকের পসরা যেন সে কথাই জানান দিচ্ছে এই মৌসুমে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!