AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শীতে জমে উঠেছে রোম্যান্স!


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৬:০৮ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
শীতে জমে উঠেছে রোম্যান্স!

শীতের প্রভাব পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শীতে রোমান্সের পোস্ট দিচ্ছেন অনেকে। অনেকে আবার বিরহ-সঙ্গীহীনতারও কথা বলছেন।  

 

আর ফেমিনা অনলাইন দিয়েছে কিছু দুর্দান্ত ডেটিং টিপস। প্রেমিকের বা স্বামীর সঙ্গে চুটিয়ে উপভোগ করে নিন শীতের নরম রোদ্দুর আর হিমেল সন্ধেগুলো। আপনার জন্য আমরা সাজিয়ে দিলাম কিছু দুর্দান্ত ডেটিং টিপস। এক একটা দিন নতুন কিছু করুন দু’জনে আর রংচঙে করে তুলুন শীতের বেলাগুলো।

 

চাইনিজ় আর সিনেমার রাজযোটক:
শীতের দুপুরে গরম গরম স্যুপে চামচ ডোবাতে কী ভালোই না লাগে, বলুন? তা হলে কোনও ভালো চাইনিজ় রেস্তরাঁয় দুপুরের খাবার খেলে কেমন হয়? লাঞ্চ শেষ করেই ঢুকে পড়ুন অন্ধকার সিনেমাহলে। আপনাদের ঘনিষ্ঠতাই বাড়তি উষ্ণতা ছড়াবে বাকি সময়টা।

 

বইয়ের পাতায়, লেপের আদরে:
শীতের সন্ধেয় লেপের উষ্ণ আদর গায়ে মেখে পরস্পরের পছন্দের বই পড়ার মজাই আলাদা। হাতের কাছে রাখুন কিছু মুখরোচক স্ন্যাকস আর পানীয়। একসঙ্গে বই পড়ুন, গল্প করুন আর উপভোগ করুন পরস্পরের সান্নিধ্য। বা কোনো রোমান্টিক মুভি দেখা শুরু করেন সন্ধ্যার পর। দেখবেন কখন ঘনিষ্ঠ হয়েছেন একে অপারের জানবেন না।

 

শীতলতার আস্বাদ:
কনকনে ঠান্ডায় আরও কনকনে এক চামচ আইসক্রিম মুখে তোলার রোমাঞ্চ শুধু বলে বোঝানো সম্ভব নয়। রেস্তরাঁ হোক বা বাড়ি, আপনার রোমান্টিক ডিনার মেনুতে অবশ্যই রাখুন আইসক্রিম বা ফ্রোজ়েন ফ্রুট সালাড। প্রতি চামচে শীতলতা নয়, উষ্ণতা খুঁজে পাবেন আপনাদের প্রেমে।

 

কফি পান:
বাঙালি প্রেমের সঙ্গে কফিহাউসের সম্পর্ক চিরকালীন। আর আজকাল তো ঝকঝকে কফিশপে ছেয়ে গেছে শহর৷ পছন্দসই একটা টেবিল খুঁজে বসে পড়ুন, অর্ডার দিন গরম দার্জিলিং চা বা আমেরিকানো, আর ফিরে যান সম্পর্কের সেই পুরনো দিনগুলোয় যখন কফিশপে বসে কেটে যেত ঘণ্টার পর ঘণ্টা৷


রিক্সায় বেড়ানো: 

শীতে রিক্সায় সঙ্গকে নিয়ে বেড়ানো মানে আরও শীতের হাওয়া গায়ে মাখা। এতে আরও ঘনিষ্ঠ হবেন ।  

 

একুশে সংবাদ/এনএস

Link copied!