AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গরমে কোন ধরনের অন্তর্বাসে আরাম? জেনে নিন


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০১:৫৯ পিএম, ১ মে, ২০২৪
গরমে কোন ধরনের অন্তর্বাসে আরাম? জেনে নিন

ভ্যাপসা গরমে ঘামের জ্বালায় ব্রা পরতে রীতিমতো অস্বস্তি বোধ করেন অনেক মহিলারাই। তাই আবহাওয়া ও আরাম-এই দুইয়ের কথা মাথায় রেখেই অন্তর্বাস নির্বাচন বাঞ্ছনীয়। মৌসুম বিশেষে পালটে যায় পোশাকের স্টাইল। তবে বিভিন্ন পোশাকের ঘরানার সঙ্গে মানানসই অন্তর্বাস না পরলে সেই স্টাইলিংকে যথার্থতা দেওয়া যায় না। ফলে মহিলাদের পোশাকের রকমফের অনুযায়ী ব্রায়ের স্টাইলেরও হেরফের হয়। তাহলে জেনে নিন, এই গরমে কোন ধরনের অন্তর্বাস পরলে আরাম পাবেন।

১) স্টাইলের দিক থেকে স্পোর্টস ব্রা সেভাবে খ্যাতি না পেলেও, আরামের দিক থেকে এই ব্রা সেরা। হাঁসফাঁসে এই গরমে স্বস্তি দেয় স্পোর্টস ব্রা।

২) গরমে সুতির কাপড়ের পোশাক পরার থেকে আরামদায়ক আর কিছু হয় না! এই মৌসুমে কটন ইজ দ্য কিং! তাই নিত্য়দিনের ব্যবহারে সুতির ব্রা পরাই ভালো বাড়িতে। এতে যেমন স্তনের ত্বক আরামে থাকে, তেমন ঘাম হলেও অস্বস্তিবোধ হবে না।

৩) খুব চাপা অন্তর্বাস গরমে না পরাই ভালো। ত্বকে ব়্যাশ বেরিয়ে যেতে পারে। এমনকী রক্ত সঞ্চালনেও বাধা আসতে পারে। যার পরিণতি হতে পারে ভয়ানক! তাই ফিটিংস ব্রা পরুন। ‘সুন্দর ফিগার’ পাওয়ার আশায় টাইট অন্তর্বাস পরে নিজের ক্ষতি করবেন না।

৪) গরমের দিনে অনেকেই স্ট্র্য়াপলেস পোশাক পরে থাকেন। এক্ষেত্রে একমাত্র ভরসা স্ট্র্যাপলেস ব্রা। গরমে ব্রা এর স্ট্র্যাপ ত্বকের উপর চেপে বসে থাকার জন্য অনেক সময়ে অস্বস্তি হয়। স্ট্র্যাপ লেস হলে সেসবের চিন্তা নেই।

৫) এই গরমে ফ্যান্সি লেসের ব্রা না পরাই ভালো। সিন্থেটিক ম্যাটেরিয়ালের অন্তর্বাস আপনার শরীরের জন্যে ক্ষতিকারক হতে পারে। ঘামে ভিজে ত্বকে ব়্যাশ-চুলকানিও হতে পারে।

৬) এছাড়াও রোজ বাইরে বেরতে হলে টি-শার্ট ব্রা পরতে পারেন। এতে আরাম পাবেন।

 

একুশে সংবাদ/স.প্র

 

Link copied!