AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৯ মে অন ফ্রেম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মেয়ে’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২৯ পিএম, ৫ মে, ২০২৪
৯ মে অন ফ্রেম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মেয়ে’

নির্মাতা সীমান্ত সজল পারিবারিক টানাপড়েনের গল্প নিয়ে ‘মেয়ে’ শিরোনামের ওয়েব ফিকশন নির্মাণ করেছেন। যা আগামী ৯ মে অন ফ্রেম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

গত বছরের নভেম্বর-ডিসেম্বরে কিশোরগঞ্জ জেলার ভৈরব ও কুলিয়ারচরের বিভিন্ন লোকেশনে ফিকশনটির দৃশ্যধারণ করা হয়। এর প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন ক্রিস্টিয়ানো তন্ময়, আব্দুল্লাহ আল সেন্টু ও মারশিয়া শাওন।

নির্মাতা সীমান্ত সজল বলেন, “সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে গল্প লেখা হয়েছে, যেখানে প্রেম আছে, অপরাধ আছে। অদ্ভুত সুন্দর একটা গল্প। এর আগে গতানুগতিক অনেক কাজ করেছি। এই প্রথম ওয়েব ফিকশনে কাজ করা। দুটো অক্ষরের এই ওয়েব ফিকশনটি পৃথিবীর সকল মেয়েকে উৎসর্গ করে, শ্রদ্ধা করে নির্মাণ করেছি।”  

আব্দুল্লাহ আল সেন্টু বলেন, “মেয়ের গল্পে দর্শক নিজের জীবনের সঙ্গে রিলেট করতে পারবেন। গল্পটার কিছু অংশ সত্য ঘটনা থেকে নেওয়া। গল্পটা ভালোবাসা ও সমাজের কিছু টানাপড়েনের কথা বলার মধ্যে দিয়ে এগিয়ে যাবে। সবার পছন্দ হবে সেই আশা করা যায়।”

মারশিয়া শাওন বলেন, “আমার ছোটবেলা থেকে বেড়ে ওঠা শহরে। গ্রামে খুব একটা যাওয়া হয়নি, থাকা হয়নি। মেয়ে ওয়েব ফিল্মে আমার চরিত্রের নাম নীলু। আর এই নীলু চরিত্রটির জন্ম গ্রামে। চরিত্রটিকে ধারণ করার জন্য আমার অনেক পরিশ্রম ও পড়াশোনা করতে হয়েছে। আর যখন শুটিংয়ে গ্রামে গিয়েছি তখন গ্রামের মেয়েদের সঙ্গে মিশে কথা বলে নিজের চরিত্রটিকে ধারণ করার চেষ্টা করেছি।”

ফিকশনটি নিয়ে ক্রিস্টিয়ানো তন্ময় বলেন, “চিত্রনাট্য পড়ার সময়ই সিদ্ধান্ত নিই কাজটা করার। এত সুন্দর গল্প দর্শকের পছন্দ হবে।”

ওয়েব ফিকশনটিতে একটি গান রয়েছে, যার শিরোনাম ‘ছায়ার মতো’। রবিউল ইসলাম জীবনের লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন অবন্তী সিঁথি ও রাফি তালুকদার। সুর ও সংগীতায়োজন মাহামুদ হায়াৎ অর্পণের। অভিনয়ের পাশাপাশি ফিকশনটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ আল সেন্টু ও মারশিয়া শাওন। এতে আরও অভিনয় করেছেন মতিউর রহমান সাগর, সাইদুর রহমান বাবলু, শিখা কর্মকার, রাশেদা রাখি, সোহান আকরাম, আবুল হায়দার কাঞ্চন প্রমুখ।

সীমান্ত সজল বলেন, “ওয়েব ফিকশন হিসেবেই ‍‍`মেয়ে‍‍`র নির্মাতা হিসেবে আমাকে যুক্ত করা হয়। প্রযোজক ওটিটিতে মুক্তি দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু প্রোডাকশন হাউজের জটিলতার কারণে এটি ইউটিউবে মুক্তি দেওয়া হচ্ছে। আগামী ৯ মে অন ফ্রেম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মেয়ে’।”

একুশে সংবাদ/ এসএডি 

Link copied!