AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০১:২৩ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
আজকের রাশিফল

আজ ১৭ এপ্রিল ২০২৪, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

অংশীদারের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। বৈদেশিক যোগাযোগে অংশীদারের প্রলোভনে আকৃষ্ট হয়ে নতুন কোনো চুক্তিপত্রে স্বাক্ষর না করাই উত্তম হবে। কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেবেন না। যাত্রাপথে সাবধান থাকুন।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

কারো কথায় মন খারাপ করবেন না। বিনোদন অনুষ্ঠানের মন পাগল হতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না। যাত্রা শুভ নয়।

মিথুন: ২১ মে-২০ জুন

ব্যবসায়ীরা সবদিক থেকে আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চললে তাদের সহযোগিতা পাবেন। বিনোদন ও ধর্মীয় কাজে মনোযোগ দিলে মানসিক শান্তি পাবেন। কর্মস্থলে আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সামাজিক কর্মে ভালো সুযোগ রয়েছে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

অনেকদিন থেকে যে ঋণপ্রাপ্তির জন্য চেষ্টা করে যাচ্ছেন সেই ঋণপ্রাপ্তির ব্যাপারে আজ ঘনিষ্ঠ কোনো বিপরীত লিঙ্গের সহযোগিতা পাওয়া সহজ হবে। পুরনো কোনো সমস্যার সমাধানে নিজেই উদ্যোগ নিলে উপকার পাবেন। মানবিক কাজে সুনাম বৃদ্ধি পাবে। রাজনৈতিকদের জন্য দিনটি শুভ।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

গবেষক ও চিকিৎসা ক্ষেত্রে নিয়োজিতদের সাবধানে পদক্ষেপ নিতে হবে। আজ অপ্রত্যাশিতভাবে বাইরের কোথাও যেতে হতে পারে। আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। যাত্রাপথে সাবধান থাকুন।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মস্থলে অধস্তনদের ব্যাপারে সাবধান থাকুন। পারিবারিক ক্ষেত্রে ছোটখাটো বিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মস্থলে সৃজনশীল কাজে প্রভাবশালীদের সহযোগিতা পাবেন। দূরের যাত্রায় সঙ্গীদের সম্পর্কে সাবধান থাকুন।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

একটু দেরিতে ঘুম থেকে উঠলেও দিনটি আজ আপনার স্বাভাবিকভাবেই কেটে যাবে। বিকেলের দিকে কোনো সুখবর আপনাকে আবেগাপ্লুত করতে পারে। প্রবাসীদের জন্য দিনটি ভালো। এরপরই সাবধান থাকতে হবে। যে কোনো মুহূর্তে বিপদের সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পাওনাদারদের পাওনা পরিশোধের আলোচনায় সুফল পাবেন। সম্পত্তি বণ্টন সংক্রান্ত পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। বৈষম্যের কারণে নিজেদের মধ্যে শত্রুতার সৃষ্টি হতে পারে। যাত্রাপথে সচেতন থাকুন। অনেকটা পথ হাঁটতে হতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ আর্থিক যোগাযোগে পুরনো কোনো পাওনা আদায়ে সুফল পেতে পারেন। প্রিয়জন কেউ আজ আপনার মানসিক কষ্ট নিরসনে সহায়তা করতে পারে। নতুন কোনো কাজ শুরু করা থেকে আজ বিরত থাকুন। দূরের যাত্রা শুভ নয়।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ কর্মসংস্থান সংক্রান্ত আনন্দের খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শুরু থেকেই আজ ধর্মীয় কাজে সময় দিন এবং পারলে কিছুটা দান-খয়রাত করুন। আজ দূরের কোনো কাজে অস্থির হয়ে যাত্রা করা ঠিক হবে না।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

যোগাযোগ রক্ষা করে চললে আজ বেকাররা সুখবর পেতে পারেন। সামান্য কোনো বিষয় নিয়ে আজ মাথা গরম করবেন না। এতে করে দাম্পত্য ক্ষেত্রের বিরোধটা আরো বেড়ে যেতে পারে। বিয়ের যোগ শুভ।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আর্থিক যোগাযোগ শুভ। তবে আজ নিজের পূর্ব পরিচিত বা বিপরীত লিঙ্গের কোনো অধস্তনের সঙ্গে আচরণে সতর্ক না থেকে সঙ্গ দিতে গিয়ে বড় ধরনের ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। যাত্রা শুভ নয়।

 

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

 

 

 

 

 

Link copied!