AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিতু হত্যা মামলায় জামিন পেল ভোলা 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২০ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১
মিতু হত্যা মামলায় জামিন পেল ভোলা 

চার সপ্তাহের জামিন পেল আলোচিত সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলার আসামী এহতেশামুল হক ভোলা। একইসঙ্গে জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে তাকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

বুধবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। নিহত মিতুর পিতার করা মামলায় ভোলাকে জামিন দেন আদালত। 

আদালতে ভোলার পক্ষে আইনজীবী ছিলেন মুহাম্মদ হাসিবুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. মিজানুর রহমান।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রামে গুলি করে হত্যা করা হয় মিতুকে। ওই ঘটনায় নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা করেন স্বামী বাবুল আক্তার। ওই বছর নগরীর বাকলিয়া এলাকার এহতেশামুল হক ভোলা ও তার সহযোগী মনিরকে গ্রেফতার করা হয়। পরে হাইকোর্টের দেওয়া জামিন আদেশে ২০১৯ সালের ২৯ ডিসেম্বর কারাগার থেকে মুক্তি পান ভোলা।

গণমাধ্যমে ওই হত্যাকাণ্ডে বাবুল আক্তার জড়িত সন্দেহে  একাধিক সংবাদ প্রকাশিত হয়। পরবর্তীতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআই আদালতের নির্দেশে গত বছর জানুয়ারিতে দায়িত্ব পায় মামলাটি তদন্তের। পিবিআই’র তদন্তে উঠে আসে বাবুল আক্তারের সম্পৃক্তা। এরপর গত ১২ মে বাবুল আক্তারের শ্বশুর বাদী হয়ে পৃথক একটি মামলা দায়ের করেন মিতুর স্বামী বাবুলকে আসামি করে। ওই মামলায় এখন  কারাবন্দী রয়েছে বাবুল আক্তার।


একুশে সংবাদ/স/তাশা

Link copied!