AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন সন্তানের হাত ধরে চলন্ত ট্রেনের সামনে, ছিন্নভিন্ন চারটি দেহ!


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:১৭ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
তিন সন্তানের হাত ধরে চলন্ত ট্রেনের সামনে, ছিন্নভিন্ন চারটি দেহ!

নতুন বছর আর দেখা হল না। বছরের শেষ দিনে তিন সন্তানকে নিয়ে আত্মঘাতী হলেন বাবা। রেললাইনের উপর চলন্ত ট্রেনের সামনে এগিয়ে গেলেন চার জন। ছিন্নভিন্ন হয়ে গেল চারটি দেহ।

ঘটনাটি ভারতের গুজরাট রাজ্যের বোতাদ জেলার। রোববার ভাবনগর থেকে গান্ধীধামের দিকে ছুটছিল একটি ট্রেন। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ লাইনের উপর ট্রেনের সামনে দাঁড়িয়ে পড়েন ওই চার জন।

পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন মঙ্গভাই ভিজুদা (৪২) এবং তার কন্যা সোনম (১৭), রেখা (২১) এবং পুত্র জিগনেশ (১৯)।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি এর আগে অপরাধের কারণে জেল খেটেছেন। কিছু দিন আগেই জেল থেকে মুক্তি পেয়েছিলেন। তার বিরুদ্ধে এক আত্মীয়কে খুনের চেষ্টার অভিযোগ ছিল। ওই আত্মীয়ের সঙ্গে কোনও বিষয়কে কেন্দ্র করে বচসা হয়েছিল তার। তার পরেই তিনি তাকে খুন করার চেষ্টা করেন বলে অভিযোগ। জেল থেকে বেরিয়ে সন্তানদের নিয়ে আত্মহত্যা করলেন মঙ্গভাই।

কেন এই সিদ্ধান্ত তিনি নিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তা জানার চেষ্টা করছে। তার ছেলেমেয়েদের মধ্যে দু’জন প্রাপ্তবয়স্ক। বাবার সঙ্গে তারাও কেন আত্মহত্যা করলেন খতিয়ে দেখা হচ্ছে। এ ক্ষেত্রে আর্থিক সমস্যাজনিত কারণ থাকতে পারে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। আবার, ওই ব্যক্তি জোর করে সন্তানদের রেললাইনের উপর তুলেছিলেন কি না, সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে।

একুশে সংবাদ/এসআর

Link copied!