AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাস্ক ছাড়াই নির্বাচনী প্রচারণায় ট্রাম্প


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১১ পিএম, ১৩ অক্টোবর, ২০২০
মাস্ক ছাড়াই নির্বাচনী প্রচারণায় ট্রাম্প

নির্বাচনী প্রচারণায় ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ও রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। মাস্ক ছাড়াই নির্বাচনী প্রচারণায় অংশ নেন তিনি। স্থানীয় সময় সোমবার তিনি দেশটির ফ্লোরিডার স্যানফোর্ডে হাজার হাজার সমর্থকদের মিছিলে অংশগ্রহণ করেন।

তবে তার আগে করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ ফল পেয়েছেন ট্রাম্প।

সোমবার হোয়াইট হাউসের চিকিৎসকরা জানান, র‍্যাপিড টেস্ট কিটে ট্রাম্পের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনায় আক্রান্ত হওয়ার ১০ দিনের মাথায় সুস্থ হয়ে উঠলেন তিনি।
মার্কিন নির্বাচনের শেষ মুহূর্তের প্রচারণার অংশ হিসেবে ট্রাম্প চার দিনের মধ্যে যে চারটি গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যে প্রচারাভিযান চালানোর পরিকল্পনা রয়েছে এর মধ্যে প্রথমটি হল ফ্লোরিডা।

ফ্লোরিডায় জনসমাবেশে ট্রাম্পকে বেশ উচ্ছ্বসিত মেজাজে দেখা যায়। আর কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়াতে দেখা যায় তার সমর্থকদের, যারা অধিকাংশের মুখেই ছিল না মাস্ক।

উৎফুল্ল সমর্থকদের উদ্দেশে ট্রাম্প বলেন, “আমি এটা (করোনা) সেরে উঠেছি। তারা বলছে, আমার মধ্যে এখন প্রতিরোধক্ষমতা গড়ে উঠেছে।”

“আমি এখন অনেক শক্তিশালী। আমি এখানে হাঁটব। এখানকার সব সমর্থককে আমি চুমু দেব। আমি ছেলেদের এবং সুন্দর নারীদের চুমু দেব, আপনাদের সবাইকে বড় চুমু দেব।”  সূত্র : আল-জাজিরা

একুশে সংবাদ/বা.প্র/এআরএম

Link copied!