AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডি এম সি এলামনাই ট্রাস্ট কার্যকরী পরিষদ নির্বাচন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:০৮ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২
ডি এম সি এলামনাই ট্রাস্ট কার্যকরী পরিষদ নির্বাচন

ডি এম সি এলামনাই ট্রাস্ট কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৪ সেপ্টেম্বর) ঢাকা মেডিকেল কলেজে এই নির্বাচনের আয়োজন করা হয়।

 

এই নির্বাচনে দুটি প্যানেল অংশ গ্রহণ করেছে। প্যানেল প্রধান হচ্ছে, চেয়ারম্যান প্রার্থী প্রফেসর মোঃ আমজাদ হোসাইন, সাধারণ সম্পাদক প্রার্থী প্রফেসর ডঃ দেবেশ চন্দ্র তালুকদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রফেসর সরদার আব্দুন নাঈম।

 

প্যানেল প্রধান হচ্ছে, চেয়ারম্যান প্রার্থী ডঃ মোঃ জামাল উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রফেসর এ কে এম মোশাররফ হোসেন বাবু, সাধারণ সম্পাদক প্রার্থী ডক্টর এ এইচ এম আফজালুল হক রানা।

 

নির্বাচন চলাকালীন সময়ে ভোট দিয়েছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সভাপতি ডঃ মোস্তফা জালাল মহিউদ্দিন। এই সময় তিনি বলেন আনন্দ উল্লাসের মধ্য দিয়ে সবাই ভোট দিচ্ছে। প্রতিটি ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছে। প্রার্থীরা সবাই তাদের আচরণবিধি ঠিক রেখেই ভোট চাইছে।

 

এই সময় নির্বাচন কমিশনার বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কারও মধ্যে কোন আচরণবিধি লংঘন হতে দেখা যায় নি। প্রত্যেক প্রার্থী এই নির্বাচনে আচরণবিধি ঠিক রেখেই ভোটারদের কাছে ভোট চাইছে।

 

এছাড়াও একান্ত সাক্ষাতকারে সদস্য প্রার্থী ডা. বিদ্যুৎ বড়ুয়া, প্রফেসর ডাঃ মানি লাল এইচ লিটু, ডাঃ হাসানুর রহমান সহ একাধিক সদস্য প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুব সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা সবাই ভাই ভাই। যেই নির্বাচনে জয়ী হোক না কেন, তার সাথে এক হয়ে ডি এম সি এলামনাই ট্রাস্টকে এগিয়ে নিয়ে যাবো।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/এসএপি/

Link copied!