AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একফ্রেমে শাকিব-ঋতুপর্ণা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০০ পিএম, ৫ মে, ২০২৪
একফ্রেমে শাকিব-ঋতুপর্ণা

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ভারতের টলিউডের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের মধ্যে বন্ধুত্ব বেশ পুরনো। সেই সূত্র ধরেই কী এবার একফ্রেমে ধরা দিয়েছেন টলিউড এবং ঢালিউডের দুই সুপারস্টার।

 

সামাজিকমাধ্যমে তাদের একসঙ্গে কয়েকটি ছবি দেখা যায়। এরপর থেকে নেটিজেনেদের মনে নানা কৌতুহল! একসঙ্গে কী করছেন তারা! শনিবার (০৪ মে) ফেসবুক পেজে বিষয়টি খোলাসা করলেন ঋতুপর্ণা নিজেই।  

May be an image of 2 people, beard and people smiling

কলকাতায় ‘তুফান’ সিনেমার শুটিংয়ের মাঝে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে হয় সাক্ষাৎ শাকিব খানের। অভিনেত্রীর ভাষ্য, শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায়  ভীষণ ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এ সময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধুবী ও তার স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।

May be an image of 5 people and people smiling

ঋতুপর্ণা অভিনীত পথিকৃৎ বসু পরিচালিত ‘দাবাড়ু’ সিনেমা আগামী ১০ মে কলকাতায় মুক্তি পাবে। গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক এটি। গত বছর জুলাই মাসে সিনেমার শুটিং শুরু হয়েছিল।

অন্যদিকে, শাকিব খান অভিনীত রায়হান রাফির সিনেমা ‘তুফান’ আসছে ঈদের মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!