AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জায়েদ খানকে সুখবর দিলেন ডিপজল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩২ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
জায়েদ খানকে সুখবর দিলেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচন হয়ে গেল। এবারের নির্বাচনে জয়ী হয়েছেন মিশা-ডিপজল প্যানেল। বিজয়ের হাসি হাসার পরই সাধারণ সম্পাদক পদে জয়ী মনোয়ার হোসেন ডিপজল সুখবর দেন জায়েদ খানসহ অসংখ্য শিল্পীদের। ডিপজল বলেন, শিল্পী সমিতির সদস্য পদ থেকে যারা যারা বাদ পড়েছেন তাদের সবাইকে আমরা গ্রহণ করে নিয়েছি। ডিপজলের এমন কথায় স্বস্তি প্রকাশ করেছেন সদস্যপদ বাতিল হওয়া শিল্পীরা।

 

সম্প্রতি সংবাদমাধ্যমে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয়ী সাধারণ সম্পাদক ডিপজল বলেন, নির্বাচনের সময় ভোট দেয়া নিয়ে দলাদলি থাকলেও ভোটের পর সেটা আর হবে না। কারণ আমরা সবাই এক। সব শিল্পী এক হয়েই আগামী দিনে এগিয়ে যাব।


ডিপজল আরও বলেন, আমিই নিপুণকে চলচ্চিত্রে এনেছি। ওকে আমি আমার মেয়ের মতোই দেখি। আমি নিপুণকে আমার মেয়ের মতোই আদর করি। নির্বাচনে হারজিত বড় কথা না। সবার একসঙ্গে কাজ করাটাই বড় কথা।


এরপরই শিল্পীদের সুখবর দেন ডিপজল। বলেন, শিল্পী সমিতির সদস্য পদ থেকে যারা যারা বাদ পড়েছেন তাদের সবাইকে আমরা গ্রহণ করে নিয়েছি। কারণ আমরা কেউ কেউ ভাগাভাগি চাই না। যারা শিল্পী ছিলেন এবং এখন যারা কাজে নিয়োজিত আছেন সবাই আমরা এক হয়ে আগামীতে মিলেমিশে থাকব এবং একসঙ্গে কাজ করব, এটাই আমি আশা করছি।
 

গত ০২/০৪/২০২৩ তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছে। এদিকে হারানো সদস্যপদ ফিরে পাওয়ার সুখবরে খুশি চিত্রনায়ক জায়েদ খান। কেননা চলতি বছরের মার্চেই অনৈতিকভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিতে নিজের সদস্য পদ হারিয়েছিলেন সাবেক সাধারণ সম্পাদক পদে নিয়োজিত এ অভিনেতা।
 

একুশে সংবাদ/স.ট./সাএ

 

 

Link copied!