AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিল্পী সমিতির নির্বাচন : ভোট দিলেন আসাদুজ্জামান নূর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০২ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
শিল্পী সমিতির নির্বাচন : ভোট দিলেন আসাদুজ্জামান নূর

আজ (১৯ এপ্রিল) সকাল থেকে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ। ২০২৪–২৬ মেয়াদি দ্বিবার্ষিক এই নির্বাচনে প্রথম ভোট দেন অভিনেতা ডা. এজাজুল ইসলাম। পছন্দের প্রার্থীকে ভোট দিতে সকাল থেকে নায়ক, নায়িকাসহ শিল্পীদের আগমন হয় এফডিসি প্রাঙ্গণে।

সকাল ১১টার দিকে এফডিসিতে ভোট দিতে আসেন অভিনেতা আসাদুজ্জামান নূর।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, নির্বাচনে ভোট দেওয়া আমার কর্তব্য, ভোট দিতে এসেছি, আমার পছন্দ অনুযায়ী শক্তিশালী প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করব। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে, প্রচার হবে, আমরা সেই অনুযায়ী যোগ্য প্রার্থী নির্বাচিত করব। নির্বাচনের পরে আমাদের প্রত্যাশা থাকবে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। নির্বাচন শুধু মাত্র একটা নিয়ম, এটা একটা উৎসব।

তিনি আরো বলেন, সকল শিল্পীর যেটা প্রত্যাশা আমারও প্রত্যাশা সেটাই। গত নির্বাচনের ঘটনা পুনরাবৃত্তি হওয়া বাঞ্ছনীয় নয়, আমরা সকলে একসঙ্গে কাজ করতে চাই।

এদিকে, এফডিসির প্রবেশগেটে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। যারা শিল্পী, পরিচালক, প্রযোজক, সহকারী পরিচালকসহ এফডিসির বিভিন্ন ইউনিট সদস্য, নিজ নিজ সমিতির পরিচয়পত্র, সাংবাদিকদের প্রবেশ কার্ড দেখিয়ে ভিতরে প্রবেশ করানো হচ্ছে।

তাছাড়া সাদা পোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যদের উপস্থিত লক্ষ্য করা যায়। এবার নির্বাচনে ভোটার আছেন ৫৭০ জন। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!