AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাহি আমার ভালো বন্ধু-প্রেমট্রেম নয় : জয়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৯ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
মাহি আমার ভালো বন্ধু-প্রেমট্রেম নয় : জয়

এ বছরের ফেব্রুয়ারিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ব্যবসায়ী ও রাজনীতিক রকিব সরকারের সঙ্গে তিন বছরের সংসার অধ্যায়ের ইতি টানার কথা নিজ মুখেই জানান তিনি। এরপর থেকে একমাত্র পুত্র ফারিশকে ঘিরেই জীবনের ছক আঁকছিলেন মাহি। সঙ্গে সিনেমার কাজেও ফেরার বার্তা দিয়েছেন।

মাহিয়া মাহি ও জয় চৌধুরী

এর মধ্যেই গুঞ্জন উঠলো, আরেক নায়কের সঙ্গে প্রেমে জড়িয়েছেন মাহি। তিনি জয় চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ঈদ উপলক্ষে একটি টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছেন মাহি-জয়। সেখানেই তারা জানান, তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক বিদ্যমান। যদিও তারা কখনও একসঙ্গে সিনেমায় কাজ করেননি!

তাহলে কীভাবে এমন গভীর বন্ধুত্ব গড়ে উঠলো? সে বিষয়ে ওই অনুষ্ঠানে মাহি বলেন, ‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছে। ওর সঙ্গে ২০১৯ থেকেই আমার বেশ ভালো সম্পর্ক। কিন্তু গোপন রেখেছিলাম। কারণ যেকোনও জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’

একই সুরে কথা বললেন জয় চৌধুরীও। এরপরই মূলত কানাঘুষা—তারা প্রেম করছেন। ১৬ এপ্রিল রাতে একটি সিনেমার প্রদর্শনীতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জয়। সেখানেই মাহি প্রসঙ্গে নিজের অবস্থান পরিষ্কার করেন।

জয়ের ভাষ্য, ‘সত্যি বলতে, এই নিউজের বিষয়ে আমিও জানি না। আপনাদের ভাবি (জয়ের স্ত্রী) একটু আগে আমাকে ইনবক্স করেছে। মাহি আমাকে করেনি এখনও। কারণ মাহির সঙ্গে তো আমি সাক্ষাৎকার দিয়েই এসেছি। মাহির সঙ্গে আমার প্রেম-ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমাদের এমন কোনও সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা-চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।’

একুশে সংবাদ/বা.ট্রি/এসএডি

Link copied!