AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তুফান-এর পোস্টার প্রকাশ করলেন রাফী, ঝড় তুললেন শাকিব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২০ পিএম, ২৭ মার্চ, ২০২৪
তুফান-এর পোস্টার প্রকাশ করলেন রাফী, ঝড় তুললেন শাকিব

ঢাকাই সিনেমার নির্মাতা রায়হান রাফী আগেই পূর্বাভাস দিয়েছিলেন- আজ বিকেলে ৪টায় বাংলার আকাশে বাতাসে এক ভয়ংকর চৈতালী তুফান বয়ে যেতে পারে। এরপর থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন কী চমক নিয়ে আসছেন রাফী?

 

অবশেষে বুধবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘তুফান’ সিনেমার শাকিব খানের ফার্স্টলুক প্রকাশ করলেন তিনি। যে পোস্টারকে ঘিরে অন্তর্জাল তুফানি বেগে ঝড় বইতে শুরু করেছে।

ওই পোস্টারে দেখা গেছে, একটি অভিজাত আসনে বসে পায়ের ওপর পা তুলে রয়েছেন শাকিব খান। ঘাড়অব্দি এলোমেলো চুল, চোখে সানগ্লাস, গালে চাপ দাঁড়ি আর ঠোঁটে সিগারেট। পরনে সাদা শার্টের ওপর কালো ব্লেজার। গলায় পরেছেন কালো লকেটের চেইন। তার সামনে রয়েছে একটি একে-৪৭ বন্দুক।

রাফী আগেই জানিয়েছিলেন, ‘তুফান’ সিনেমা একজন গ্যাংস্টারের গল্পকে কেন্দ্র করে। শাকিবের এই লুক প্রকাশ্যে আসার পরে সেই জল্পনা আরও সত্যি হলো।

শাকিব ভক্তরা এক কথায় লুফে নিয়েছে প্রিয় তারকার এমন দুর্ধর্ষ লুক। রাফী ও শাকিব জুটি মিলে যে বাংলা সিনেমায় দারুণ এক মাইলফলকের সৃষ্টি করতে চলেছেন, তা বলার অপেক্ষা রাখে না।

এদিকে দিন কয়েক আগে শাকিবের রোজার ঈদের একমাত্র সিনেমা ‘রাজকুমার’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ করা হয়। হিমেল আশরাফ নির্মিত সেই ছবির পোস্টার দর্শকের সাড়া পেয়েছে। কিন্তু তুফানের পোস্টার সেইসবকে ছাড়িয়ে গেছে।

দেশের আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ যৌথভাবে প্রযোজনা করছে ‘তুফান’। এতে শাকিবের সঙ্গে আছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। ছবিতে বিশেষ চমক হিসেবে হাজির হতে পারেন টলিউড তারকা যিশু সেনগুপ্ত। ছবিটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!