AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওমরাহ পালন করতে সৌদি আরব গেলেন ফেরদৌস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪৮ পিএম, ১৬ মার্চ, ২০২৪
ওমরাহ পালন করতে সৌদি আরব গেলেন ফেরদৌস

ওমরাহ হজ পালন করার জন্য সৌদি আরব গিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। বৃহস্পতিবার (১৪ মার্চ) সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছেড়েছেন এ চিত্রনায়ক। আর ওমরাহ পালনের বিষয়টি শুক্রবার (১৫ মার্চ) সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক পোস্টে নিজেই নিশ্চিত করেছেন ফেরদৌস।

 

এদিন পবিত্র মক্কা শরিফ থেকে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে এ নায়ক লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। ছবিতে তাকে ওমরাহর সাদা পোশাকে দেখা গেছে। আর তার এ পোস্টটি দৃষ্টি এড়ায়নি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। মন্তব্যের ঘরে প্রিয় তারকার জন্য শুভ কামনা জানিয়েছেন তারা।

‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত এ নায়ক বর্তমানে সংসদ সদস্য। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে অংশ নিয়েছিলেন। ঢাকা-১০ আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে জয় লাভ করেন এ তারকা।

ফেরদৌস বর্তমানে চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং ও বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনাও করছেন। উপস্থাপনায়ও সমানতালে সুনাম অর্জন করেছেন।

এ অভিনেতা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকদা বিষয়ে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। তার অভিনীত প্রথম সিনেমা নায়ক সালমান শাহর অসমাপ্ত কাজ ‘বুকের ভিতর আগুন’। এরপর ১৯৯৮ সালে অঞ্জন চৌধুরী পরিচালিত ‘পৃথিবয়ী আমারে চায় না’ সিনেমার মাধ্যমে একক নায়ক হিসেবে অভিষেক করেন।

এরপর ১৯৯৮ সালে ভারতের নির্মাতা বাসু চ্যাটার্জি পরিচালিত যৌথ প্রযোজনার ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার মাধ্যমে ব্যাপকভাবে আলোচিত ও জনপ্রিয় হয়ে উঠেন ফেরদৌস। তারপর অনেক জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে।

এছাড়া ফেরদৌস অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘গঙ্গাযাত্রা’, ‘কুসুম কুসুম প্রেম’, ‘এক কাপ চা’, ‘পৃথিবী আমারে চায় না’, ‘প্রেমের জ্বালা’, ‘বউ-শাশুড়ির যুদ্ধ’, ‘প্রাণের মানুষ’, ‘নন্দিত নরকে’, ‘চন্দ্রকথা’, ‘আমার আছে জল’, ‘খায়রুন সুন্দরী’, ‘দুই নয়নের আলো’, ‘ফুলের মত বউ’ ইত্যাদি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!