AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঋতাভরী চক্রবর্তীর জন্য কী পাঠালেন বলিপাড়ার ‘হবু মা’ দীপিকা পাড়ুকোন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৩ পিএম, ৯ মার্চ, ২০২৪
ঋতাভরী চক্রবর্তীর জন্য কী পাঠালেন বলিপাড়ার ‘হবু মা’ দীপিকা পাড়ুকোন

ঋতাভরী চক্রবর্তীর জন্য কী পাঠালেন বলিপাড়ার ‘হবু মা’ দীপিকা পাডুকোন ঋতাভরী চক্রবর্তীকে নারী দিবসে  সারপ্রাইজ দিলেন দীপিকা পাডুকোন। একগুচ্ছ উপহার পাঠিয়ে টলিউড অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন ‘বলিউড মাস্তানি’। দিন কয়েক আগেই আম্বানিদের অনুষ্ঠানের আসর মাতাতে দেখা গিয়েছিল ‘হবু মা’ অভিনেত্রীকে। আর সেখান থেকে ফিরেই নারীদিবসে বিশেষ উদ্যোগ দীপিকার।

 

টলিউডের পাশাপাশি বিটাউন এখন একনামে ঋতাভরী চক্রবর্তীকে চেনে। অনুরাগ কাশ্যপ থেকে শাহরুখ খান, সকলের সঙ্গেই যোগাযোগ রাখেন টলিউড অভিনেত্রী। বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে সলমন-শাহরুখদের সঙ্গে এক টেবিলে বসে ইফতার করতে দেখা গিয়েছিল ঋতাভরীকে। বিটাউনের সেই হাইপ্রোফাইল ঈদ পার্টিতে ঋতাভরী ছাড়া আজ পর্যন্ত কেউ ডাক পাননি। এবার নারীদিবসে দীপিকা পাডুকোনের তরফে এক ব্যাগ ভর্তি বিশেষ উপহার পেলেন টলিউড অভিনেত্রী।

 

ঋতাভরী চক্রবর্তীর জন্য কী পাঠালেন বলিপাড়ার ‘হবু মা’? স্বাভাবিকভাবেই এই কৌতূহল উঁকি দেবে মনে। আসলে 82E নামে দীপিকার যে প্রসাধনী ব্র্যান্ড রয়েছে, সেখান থেকেই একাধিক মেকআপের জিনিস পাঠিয়েছেন তিনি টলিউড অভিনেত্রীর জন্য। আর সেই উপহারের বাক্সে শুভেচ্ছা বার্তা লেখা একটি কার্ডও রয়েছে। দীপিকা পাডুকোনের তরফে এমন উপহার পেয়ে আহ্লাদে আটখানা ঋতাভরী চক্রবর্তী।

 

অভিনেত্রীর সোশাল মিডিয়া ফ্যানের সংখ্যা টেক্কা দেবে প্রথমসারির কোন নায়িকাকেও। খ্যাতনামা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই দীপিকা তাঁকে এই উপহার পাঠিয়েছেন।


একুশে সংবাদ/ সাএ

 

 

Link copied!