AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বসন্তের রং লেগেছে প্রসেনজিৎপুত্র মিশুক এর মনে, কে হতে চলেছে তার মনের মানুষ?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৯ পিএম, ৬ মার্চ, ২০২৪
বসন্তের রং লেগেছে প্রসেনজিৎপুত্র মিশুক এর মনে, কে হতে চলেছে তার মনের মানুষ?

প্রেমে পড়েছেন প্রসেনজিৎপুত্র মিশুক! কাকে মন দিলেন তিনি?‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’, এই গান অনেকেই গেয়ে ওঠেন। কিন্তু ১৯-২০ বছরের জীবনে কি মানা যায়? ফাগুনের আগুন তো মনে লেগেই যায়। টলিপাড়ায় তা নিয়েই চলে চর্চা, প্রেমে পড়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে তৃষাণজিৎ।

গত জানুয়ারিতেই জীবনের নতুন বছরে পা রেখেছে তৃষাণজিৎ । জানাযায়, বসন্তের রং লেগেছে তাঁর মনে। এক তরুণীর সঙ্গে তৃষাণজিতের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তিনিই প্রসেনজিৎপুত্রের কাছের মানুষ। কী তাঁর পরিচয়? সামাজিক যোগাযোগ মাধ্যম পাওয়া তথ্য অনুযায়ী, তাঁর নাম লিতিকা প্রসাদ। তৃষাণজিতের সঙ্গেই পড়াশোনা করেন। আর সেই সূত্রেই পরিচয়।

৬ জানুয়ারি তৃষাণজিতের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছিলেন প্রসেনজিৎ। ক্যাপশনে লিখেছিলেন, “শুভ জন্মদিন মিশুক (তৃষাণজিতের ডাকনাম)। জীবনে যা করবে তাতেই যেন সাফল্য পাও আর সবচেয়ে গুরুত্বপূর্ণ একজন ভালো মানুষ হয়ে থেকো। আমার ভালোবাসা ও আশীর্বাদ সবসময় রয়েছে সাথে।”


বাবার মতোই হ্যান্ডসাম তৃষাণজিৎ। প্রথমে অভিনয়ে আসার ইচ্ছে নাকি তাঁর ছিল না। ফুটবলই ছিল ধ্যান আর জ্ঞান। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মানুষের ইচ্ছেও পালটায়। বিদেশে পড়াকালীন নাটকেও অভিনয় করেছেন। তাহলে কি অভিনয়ে আসতে চলেছেন? এ প্রশ্নের উত্তর ভবিষ্যৎই দেবে।

 

একুশে সংবাদ/ সাএ

 

 

 

Link copied!