AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিবাহবার্ষিকীতে টয়ার আবেগঘন স্ট্যাটাস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৩ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
বিবাহবার্ষিকীতে টয়ার আবেগঘন স্ট্যাটাস

ভালোবেসে ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি ঘর বাঁধেন ছোট পর্দার জনপ্রিয় তারকা দম্পতি সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা টয়া। চার বছর পর পর ফেব্রুয়ারি মাস ২৯ দিনে হয়। দিনটিকে লিপ ইয়ার বলা হয়। দিবসটিকে আরও স্মরণীয় করে রাখতে বিয়ের জন্য এই দিনটিকে বেছে নেন তারা।


বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে দুজনের কয়েকটি ছবি শেয়ার একটি আবেগঘন পোস্ট দিয়েছেন টয়া। ছবিগুলোতে সাদা পোশাকে দুজনে বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন শাওন-টয়া।

May be an image of 1 person and smiling

টয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—
‘২৯ ফেব্রুয়ারি, ২০২৪। হ্যাপি লিপইয়ার বার্ষিকী সাঈদ জামান শাওন। এটা আমাদের প্রথম লিপ ইয়ার বার্ষিকী। চলো আমরা আমাদের ভাগ করে নেওয়া অসাধারণ ভালোবাসা উদযাপন করি। আমার প্রিয় স্বামী, তুমি আমাদের দুজনের পথচলার হৃদস্পন্দন। তুমি আমার শক্তি, ভালোবাসা এবং নিত্যদিনের আনন্দের উৎস হয়ে গেছ।

May be an image of 2 people, wedding and text

তোমার সাপোর্ট এবং অন্তহীন উদারতা আমার জীবনকে এমনভাবে আলোকিত করে, যা আমি কখনই ভাবিনি। এখানে আমাদের জন্য— প্রতিটি মুহূর্তকে আলিঙ্গন করা, প্রতিটি স্মৃতি লালন করা, সীমাহীন ভালোবাসা এবং সুখে ভরা ভবিষ্যতের জন্য উন্মুখ। শুভ লিপ ইয়ার বার্ষিকী, মাই ডিয়ার হাসবেন্ড। তোমাকে পাশে পেয়ে আমি চির কৃতজ্ঞ। আমি তোমাকে অনেক ভালোবাসি।’

May be an image of 2 people, henna and wedding

শাওন-টয়া দুজনেই অভিনয় জগতের মানুষ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয় শাওন-টয়ার। হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই তারকা দম্পতি। তাদের সম্পর্কের কথা কাছের কয়েকজন বন্ধু ছাড়া আর কেউই জানত না।

মূলত ২৯ ফেব্রুয়ারি দিনটিকে স্মরণীয় করে রাখতেই এদিন বিয়ের তারিখ ঠিক করা হয়েছিল শাওন-টয়ার। খুব ছোট পরিসরেই বসেছিল তাদের বিয়ের আসর। তবে গত ৪ বছরের সংসারে এতটুকু বন্ধুত্ব নষ্ট হয়নি এই তারকা দম্পতির। বলা যায়, বেশ হেসে খেলেই দিন পার করছেন শাওন-টয়া।

May be an image of 1 person and eyewear

প্রসঙ্গত, ২০১৯ সালের শেষ দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালায় একসঙ্গে অংশ নেন শাওন ও টয়া। মূলত সেখানে তাদের বন্ধুত্ব হয়। এরপর টয়াকে জীবনসঙ্গী হিসেবে ভাবতে শুরু করেন শাওন। সেই মতো প্রস্তাব দেন। এরপরেই চার হাত এক হয় শাওন-টয়ার। শুরু করেন সংসার জীবন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!