AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার কাকে বললেন ‍‍`ভণ্ড-প্রতারক‍‍` বললেন পরীমণি?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০২ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
এবার কাকে বললেন ‍‍`ভণ্ড-প্রতারক‍‍` বললেন পরীমণি?

মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে গত বছর ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে ফিরেছেন চিত্রনায়িকা পরীমণি। এরপর বেশ কিছু কাজ করেছেন তিনি। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গবিডি-তে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বুকিং’। এ ছাড়া ক’দিন আগে অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন ও হারল্যান স্টোরের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। হাতে রয়েছে আরও বেশ কিছু কাজ। সব মিলিয়ে সুসময় পার করছেন আলোচিত এই নায়িকা।

 

তবে হঠাৎ কী যেন হলো, রেগে আগুন পরী মণি। চলচ্চিত্রের দুর্বৃত্তায়ন নিয়ে বিস্ফোরক নায়িকা। আজ রোববার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে পরী লিখেছেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, শুয়োরের বাচ্চাদের জন্যে সিনেমার পিছন মারা হচ্ছে। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’


যদিও এই পোস্টের রহস্য এখনও অজানা। কোনো কিছু খোলাসা করেননি নায়িকা। বিস্তারিত জানতে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাঁর সাড়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, বিরতি কাটিয়ে ফেরার পর একে একে বেশ কিছু কাজে যুক্ত হয়েছেন পরী মণি। শিগগিরই ‘রঙিলা কিতাব’ নামে অনম বিশ্বাসের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে তাঁর। এ ছাড়া টলিউডে ‘খেলা হবে’ নামে আরও একটি সিনেমাও রয়েছে পরীর হাতে।

সুবিধাবাদীদের যত ঝেড়ে ফেলা যায় জীবন ততই সুন্দর: পরী মণিসুবিধাবাদীদের যত ঝেড়ে ফেলা যায় জীবন ততই সুন্দর: পরী মণি
সম্প্রতি বঙ্গবিডি’তে মুক্তি পেয়েছে ভালোবাসার গল্পে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বুকিং। নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে পরী মণির বিপরীতে জুটি বেঁধেছেন এবিএম সুমন।  চলচ্চিত্রটি ইতিমধ্যে দর্শকমহলে প্রশংসা কুড়িয়ে নিয়েছে। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পরী মণি অভিনীত চলচ্চিত্র ডোডোর গল্প। নির্মাতা রেজা ঘটকের পরিচালনায় এতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!