AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫০ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোররাতে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে বুকে ব্যথা নিয়ে  ভর্তি হয়েছেন তিনি। খবর অনুযায়ী, চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন মহাগুরু। মিঠুনের জন্য বিশেষ মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে।

শনিবার সকালে হঠাৎই বুকে যন্ত্রণা অনুভব করেন মিঠুন। দ্রুত তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। জানা গিয়েছে, স্ট্রোকের উপসর্গ দেখা গিয়েছে অভিনেতার। এমআরআই করা হবে তাঁর। মিঠুনকে কোন বিভাগে ভর্তি করা হবে, কোন চিকিৎসক তাঁকে দেখবেন, সবটাই সিদ্ধান্ত নেওয়া হবে এমআরআই রিপোর্ট দেখে।

এই মুহূর্তে ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন মহাগুরু। এই ছবিতে বহু বছর বাদে একফ্রেমে ধরা দেবেন মিঠুন ও দেবশ্রী।

প্রসঙ্গত, টলিউডের হিট জুটি মিঠুন-দেবশ্রী। ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’, ‘ফেরারি ফৌজ’, ‘অভিমন্যু’, ‘টাইগার’, ‘শুকনো লঙ্কা’র মতো সিনেমা রয়েছে এই জুটির ঝুলিতে। এবার তার সঙ্গে ‘শাস্ত্রী’ও যুক্ত হল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, সৌরসেনী মৈত্র, অনির্বাণ চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্যকে।

জানা গিয়েছে, দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। ছবির চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পূজাতে নতুন এই ছবির মুক্তি পাওয়ার কথা।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!