AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যারিস্টার সুমনের তারুণ্যের সমাবেশে গিয়ে আইফোন হারিয়েছেন তাসরিফ খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১২ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
ব্যারিস্টার সুমনের তারুণ্যের সমাবেশে গিয়ে আইফোন হারিয়েছেন তাসরিফ খান

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আমন্ত্রণে ৩ ফেব্রুয়ারি জেলার চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে এক জনসভায় গিয়েছিলেন তরুণ প্রজন্মের সংগীতশিল্পী তাসরিফ খান। অনুষ্ঠানে গিয়ে নিজের আইফোন হারিয়ে ফেলেন এ গায়ক। কনসার্ট দেখতে এসে তাসরিফ ছাড়াও আরও ৮ থেকে ১০ জন শ্রোতা তাদের মোবাইল হারিয়েছেন।

 

এ বিষয়ে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন তাসরিফ।

 

পোস্টে তিনি লেখেন, ‘যে আমার পকেট থেকে ফোনটা নিয়ে গেল, সে জানেও না আমার কত বড় ক্ষতি করলো! আমার কোনো ব্যাকআপ দেয়া ছিল না। আমার অনেক নতুন গানের সুর রেকর্ডেড ছিল এই ফোনটায়।’

ফোনটির গুরুত্ব তুলে ধরে তিনি আরও লেখেন, ‘অনেক নতুন গানের লিরিক ছিল। অন্তত ১০টা ভিডিও কনটেন্ট রেডি হচ্ছিল সামনে আপলোড এর জন্যে। আমার সমস্ত ট্যুরের ছবিগুলো ছিল। সমস্ত গুরুত্বপূর্ণ নাম্বার ছিল। সবকিছু গেল! এই ক্ষতি আসলে টাকার অঙ্কে হিসাব করে মেলানো যাবে না। যাইহোক আল্লাহ তার হেদায়াত করুক।’

ফোন চুরির ঘটনায় ব্যারিস্টার সুমন বলেন, আমার অনুরোধে তারা ঢাকা থেকে মেহমান হয়ে এখানে (হবিগঞ্জ) এসেছিলেন। তারপর তাসরিফের ফোনটি এভাবে চুরি হয়ে যায়; যা এমপি হিসেবে আমার জন্য খুবই বিব্রতকর। এ ঘটনায় আমি লজ্জিত। মোবাইলটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত ‘কুঁড়েঘর’ গানের দলের তরুণ কণ্ঠশিল্পী তাসরিফ খান। এছাড়া ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন। যা মুহূর্তেই ভাইরাল হয়। পরে মানবিক মানুষদের সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন তাসরিফ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!