AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাসপাতালে ভর্তি ‍‍`বিগ বস‍‍` খ্যাত অভিনেত্রী হিনা খান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৯ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
হাসপাতালে ভর্তি ‍‍`বিগ বস‍‍` খ্যাত অভিনেত্রী হিনা খান!

‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিক ও বিগ বসের মাধ্যমে তারকা খ্যাতি লাভ করা জনপ্রিয় অভিনেত্রী হিনা খান অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন মুম্বাই ইন্ডাস্ট্রির অন্যতম এই তারকা।

 

এ তারকা কয়েক মাস আগেও একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে এবার কী হয়েছে, তা প্রথমেই দৃষ্টিতে পড়েনি সবার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে হিনা খান নিজেই অসুস্থতার খবর জানিয়েছেন।

No photo description available.

এদিন প্রিয় তারকার স্টোরিজ দেখে অনেকেই চমকে উঠেছেন। জানতে চেয়েছেন, কী হয়েছে অভিনেত্রীর? তবে হিনা খান আশ্বস্ব করেছেন সবাইকে। জানিয়েছেন, চারদিন আগে হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। খুব জ্বর ছিল শরীরে।

No photo description available.

এ নায়িকা লিখেছেন, ‘গত চারদিন ধরে খুব জ্বরে ভুগছি। চিকিৎসা চলছে। কিন্তু তা বৃথা। কিছুতেই জ্বর কমছে না। ক্রমশ বেড়েই চলছে। প্রায় ১০২-১০৩ ডিগ্রি জ্বর রয়েছে গায়ে।’ একই সঙ্গে দুর্বলতা অনুভব করার কথাও প্রকাশ করেছেন হিনা খান।

এর আগে মুম্বাইয়ের দূষণ নিয়ে একাধিক অভিযোগ করেছিলেন এ অভিনেত্রী। তার অভিযোগ ছিল―অতিরিক্ত দূষণের জন্য মুম্বাই নাকি বাসযোগ্যতা হারিয়ে ফেলছে। আর এমন অভিযোগের পরই হাসতপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে অসুস্থতার কারণ জানা যায়নি ওই সময়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!