AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিবি কার্যালয়ে তাপস-অপু বিশ্বাস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৩ পিএম, ১৯ ডিসেম্বর, ২০২৩
ডিবি কার্যালয়ে তাপস-অপু বিশ্বাস

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে এসেছেন সংগীতজ্ঞ ব্যক্তি কৌশিক হোসেন তাপস ও ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ডিবি কার্যালয়ে আসেন তারা।

সূত্রের বরাত জানা গেছে, দু’জনের মধ্যে কিছু বিষয়ে ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ডিবি কার্যালয়ে এসেছেন কৌশিক ও অপু বিশ্বাস। বর্তমানে কার্যালয়ে ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে আলোচনা চলছে তাদের মধ্যে।

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা মাধ্যমে আলোচনায় উঠে আসেন তাপস, তার স্ত্রী মুন্নী ও চিত্রনায়িকা শবনম বুবলী। ওইদিন ফেসবুকে মুন্নী লেখেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’

এ নিয়ে পরবর্তীতে সংবাদমাধ্যমে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। পোস্টটি হ্যাকাররা করেছিলেন। এর কয়েকদিন পরই সোশ্যালে মুন্নীর একটি অডিও কল রেকর্ড ছড়িয়ে পড়ে। আর এই পুরো ঘটনাকে নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন শবনম বুবলী।

এ নায়িকা জানান, তাপস-মুন্নী দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামক একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যা একটি মহল সহ্য করতে না পেরে এমন গুজব ছড়াচ্ছে।

এ ঘটনার কয়েকদিন পর একটি টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে মুন্নী বলেন, চিত্রনায়িকা অপু বিশ্বাস তার কোনো অনুমতি না নিয়েই রেকর্ড করেছেন কলটি। ওই সময় মানসিকভাবে স্বাভাবিক অবস্থায়ও ছিলেন না বলে দাবি করেন।


একশে সংবাদ/চ.ট.প্র/জাহা

 

Link copied!