AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপস্থাপনাতেই শীর্ষে পৌঁছানোর স্বপ্ন


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
১২:১৩ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
উপস্থাপনাতেই শীর্ষে পৌঁছানোর স্বপ্ন

তাবাস্সুম প্রিয়াঙ্কা

অভিনয়, উপস্থাপনা, মডেলিং; তিনটি ক্ষেত্রেই সমানভাবে সরব না হলেও উপস্থাপনায় তাবাস্সুম প্রিয়াঙ্কা খুব সরব। প্রাণের ভেতর থেকে উপস্থাপনার জন্য এক অন্যরকম সুখ অনুভব করেন তিনি। যে কারণে প্রিয়াঙ্কার স্বপ্ন উপস্থাপনায় শীর্ষে পৌঁছানোর।

২০১৫ সালে মূলত দেশটিভিতে বইমেলার অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে তাবাস্সুম প্রিয়াঙ্কার উপস্থাপনায় যাত্রা শুরু। এরপর একই চ্যানেলের লাইফ স্টাইল বিষয়ক অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। পরবর্তীতে নানান সময়ে তিনি এসএ টিভি, নাগরিক টিভি, আরটিভি’তে বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা করেন। বর্তমানে তিনি উপস্থাপনা নিয়েই ব্যস্ত আছেন আরটিভি, চ্যানেল টুয়েন্টি ফোর, এনটিভির বিভিন্ন অনুষ্ঠানে।

তাবাস্সুম প্রিয়াঙ্কা

সাজিন আহমদে বাবু পরিচালিত ‘কর্পোরেট ভালোবাসা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছিলেন। কিন্তু এরপর আর নাটকে তেমন আগ্রহ না দেখা গেলেও ইচ্ছে আছে ভালো গল্প পেলে অভিনয় করার। সবচেয়ে বেশি আগ্রহ তার খুউব ভালো গল্পের সিনেমাতে অভিনয় করার। যেখানে তার চরিত্রের সর্বাধিক গুরুত্ব পাবে। এর কোনোকিছু ব্যাটে বলে না মিললে তাবাস্সুম না করবেন নাটক না করবেন সিনেমা।

তাবাস্সুম প্রিয়াঙ্কা বলেন, ‘আমাদের দেশে উপস্থাপনায় একটি অনন্য অবস্থান সৃষ্টি করেছে গেছেন মুনমুন, ফারহানা  নিশো, নূসরাত ফারিয়া। আমার দৃষ্টিতে তারা উপস্থ্পানায় শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। তো, আমি তাদের মতোই উপস্থাপনার মধ্যদিয়ে শীর্ষ অবস্থানে পৌঁছাতে চাই। আমি উপস্থাপনায় নিজেকে অন্য অনেকের জন্য মডেল হতে চাই যেন তারা আমায় দেখে অনুপ্রাণিত হন, উপস্থাপনায় আসার জন্য আগ্রহ প্রকাশ করেন। তবেই আমার স্বপ্ন পূরণ হবে।’

তাবাস্সুম প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা এরমধ্যে বেশকিছু বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। যারমধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হলো প্রাণের বিভিন্ন প্রোডাক্ট, সিটি ব্যাংংক’সহ আরো বেশকিছু প্রতিষ্ঠানের বিজ্ঞাপন। প্রিয়াঙ্কার জন্মদিন ২২ ফেব্রয়ারি। পড়ছেন একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞানে অনার্স।


একুশে সংবাদ/এসআর

Link copied!