AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউডে ব্যর্থ হয়ে হলিউডে পা রাখতে চান অনন্যা পাণ্ডে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫০ পিএম, ৩ ডিসেম্বর, ২০২৩
বলিউডে ব্যর্থ হয়ে হলিউডে পা রাখতে চান অনন্যা পাণ্ডে

বলিউডে ২০১৯ সালে পা রেখেই করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ হয় অনন্যা পাণ্ডের। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হলে গেহরায়িয়া, লাইগার, ড্রিম গার্ল-২ ছবিতে কাজ করেন তিনি। এরপরও নিজের অবস্থান জানান দিতে পারেননি। এত কিছুর পরেও তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন রয়ে গেছে সমালোচক ও দর্শকের। কিন্তু, বলিউডে কদিন কাজ করে সফলতার মুখ না দেখলেও হলিউডে কাজ করার স্বপ্ন দেখছেন অনন্যা। শুধু হলিউডে পা রাখাই নয়, আমেরিকার অন্যতম নামকরা পরিচালকের সঙ্গে কাজ করতে ওঠেপড়ে লেগেছেন তিনি।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পাণ্ডে জানান, করণের কাভি খুশি কাভি গাম, কুছ কুছ হোতা হ্যায়-এর মত ছবি দেখে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। বলিউডে করণ জোহরের হাত ধরেই পা রেখেছেন। সে দিক থেকে দেখলে করণের সঙ্গে কাজ করার স্বপ্নপূরণ ইতিমধ্যেই হয়ে গেছে তার। এখন স্বপ্ন হলিউড।

When Ananya Panday Wore This Rs 1.2 Lakh Ravishing Red Arpita Mehta Saree  For Liger Promotions, She Knew She‍‍`d Walk Straight Into Our Hearts

এবার কোথায় পা রাখবেন এমন প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে চান তিনি। আন্তর্জাতিকক্ষেত্রে কুয়েন্টিন টারান্টিনোর সঙ্গে কাজ করতে চান তিনি। কুয়েন্টিন টারান্টিনো তার ক্যারিয়ারের শেষ ছবি বানাচ্ছেন। সে সুযোগই লুফে নিতে চান অনন্যা।

Pin on Ananya Pandey

অনন্যার এ সাক্ষাৎকার গণমাধ্যমে প্রকাশ হতেই ব্যাপক ট্রলের শিকার হচ্ছেন। সমালোচকরা বলছেন, বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে তিনি, ফিল্মি পরিবারের সন্তান হওয়ায় বলিউডে সুযোগ পেতে তেমন কাঠখড় পোড়াতে হয়নি তাকে। দর্শক ও সমালোচকদের দাবি, বাবার বদৌলতে সিনেমায় পা রাখার সুযোগ পেলেও অভিনয়ে এখনও কোনো দাগ কাটতে পারেননি তিনি। সে অনন্যাই কিনা এখন কোয়েন্টিন টারান্টিনোর মতো বিশ্বমানের পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখছেন! তার এমন সিদ্ধান্তকে হাস্যকর বলছেন নেটিজেনরাও।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!