AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালমানের বিরুদ্ধে প্রেমিকা বদলানোর অভিযোগ সাবেক প্রেমিকার!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৭ পিএম, ২০ নভেম্বর, ২০২৩
সালমানের বিরুদ্ধে প্রেমিকা বদলানোর অভিযোগ সাবেক প্রেমিকার!

সালমান খান ও সোমি আলী

বয়স ৫৭-এর ঘরে রয়েছে। বলিউড ‘ভাইজান’ সালমান খান এখনও ‘সিঙ্গল’। তবে কানাঘুষো শোনা যায়, সালমানের প্রেমিকার তালিকা অনেকটাই দীর্ঘ। একাধিক বলি অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তার। একটি সম্পর্কে নাকি বেশি দিন থাকতে পারেন না সালমান। তার বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন এক বলিউড অভিনেত্রী। তিনি আবার সালমানে সাবেক প্রেমিকা।

সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সালমান। বলিপাড়ার একাংশের দাবি, ঐশ্বরিয়ার উপর অধিকারবোধ খাটাতেন সালমান। এমনকি তার প্রতি সালমান শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন বলেও শোনা যায়। সে কারণে নাকি দুই তারকার সম্পর্ক বেশি দূর এগোয়নি।

বলিপাড়া সূত্রে খবর, সঙ্গীতার সঙ্গে নাকি বিয়ে পাকা হয়ে গিয়েছিল সালমান। কিন্তু সম্পর্কে থাকাকালীন সঙ্গীতাকে ঠকিয়েছিলেন অভিনেতা। তাই দুই তারকার বিয়েও ভেঙে যায়।

সালমানের বিরুদ্ধে শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ তুলে সরব হয়েছিলেন আরও এক বলি অভিনেত্রী। সালমানের সঙ্গে দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন তিনি।

সালমান খান ও সোমি আলী

অভিনেত্রীর দাবি, একজন নারীর সঙ্গে বহু দিন সম্পর্কে থাকা সালমান স্বভাববিরুদ্ধ। ৬ থেকে ৭ বছর অন্তর প্রেমিকা বদলান তিনি। এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন সোমি আলি।

১৯৮৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘ম্যায়নে প্যার কিয়া’। এই ছবিতে সালমানে অভিনয় দেখে নাকি অভিনেতাকে বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন সোমি। বলিপাড়া সূত্রে খবর, সালমানের সঙ্গে দেখা করবেন বলে ফ্লোরিডা থেকে মুম্বই যান সোমি।

সালমানের সঙ্গে আলাপ করার জন্য হিন্দি ফিল্মজগতে প্রবেশ করেন সোমি। ‘বুলন্দ’ নামে একটি ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করার সুযোগও পান তিনি। কিন্তু সেই ছবির কাজ শুরু হতে না হতেই শেষ হয়ে যায়।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি

সালমানের সঙ্গে ছবি মুক্তি না পেলেও অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সোমি। বলিপাড়া সূত্রে খবর, ১৯৯০ সালে সালমানের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। প্রায় সাত বছর দুই তারকা সম্পর্কে ছিলেন।

মিঠুন চক্রবর্তী, সুনীল শেঠি, সাইফ আলি খান, সঞ্জয় দত্ত, গোবিন্দের মতো বলি অভিনেতাদের সঙ্গে অভিনয় করেন সোমি। মাত্র আটটি ছবিতে অভিনয় করতে দেখা যায় সোমিকে।

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, সঙ্গীতার সঙ্গে সম্পর্কে থাকাকালীন সোমির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন ভাইজান। বিয়ের কথা পাকা হয়ে যাওয়ার পর সোমির সঙ্গে তার সম্পর্কের কথা জানতে পারেন সঙ্গীতা। সে কারণে সালমান এবং সঙ্গীতার বিয়ে ভেঙে যায়।

সালমান খান ও ঐশ্বরিয়া রায়

অন্যদিকে সোমির সঙ্গেও সম্পর্কের আয়ু দীর্ঘ ছিল না। বলিপাড়া সূত্রে খবর, ৬ থেকে ৭ বছর সালমানের সঙ্গে থাকার পর দুই তারকা তাদের সম্পর্কে ইতি টানেন। বিচ্ছেদের পর একাধিকবার সালমানের বিরুদ্ধে নানা রকম অভিযোগ তুলেছেন সোমি।

এক পুরনো সাক্ষাৎকারে সোমি জানিয়েছিলেন, একজন নারীর সঙ্গে দীর্ঘ সময় সম্পর্কে থাকেন না সালমান। অভিনেতার ইচ্ছা বিভিন্ন দেশের মহিলাদের সঙ্গে প্রেম করার। তাই কোনও সম্পর্কের আয়ুই বেশি দিনের হয় না।

সোমির দাবি, সম্পর্কের জন্য নির্দিষ্ট সময়ও ঠিক করা থাকে সালমানের। ছয় থেকে সাত বছরের বেশি কিছুতেই একজন নারীর সঙ্গে সম্পর্কে থাকেন না তিনি। সে সম্পর্ক থেকে ক্লান্ত হয়ে যান। আবার নাকি অন্যদেশের মহিলার সঙ্গে মেলামেশা শুরু করেন।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

সোমি আরও বলেছিলেন, ‘আমার ধারণা সালমান ওর সামনে একটি গ্লোব নিয়ে বসে। চোখ বন্ধ করে ও গ্লোবের উপর যে কোনও একটি জায়গায় আঙুল বসায়। যে দেশের উপর আঙুল পড়ে সে দেশের নারীর সঙ্গেই সম্পর্কে জড়ান তিনি।’ সূত্র : আনন্দবাজার

 

একুশে সংবাদ/এসআর

Link copied!