AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনয় নয়, কাউবয় হতে চায় শাকিব-অপুর পুত্র জয়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৩ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
অভিনয় নয়, কাউবয় হতে চায় শাকিব-অপুর পুত্র জয়

শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়। সবার আগ্রহের কথা ভেবেই জয়ের নামে ফেসবুকে পেজ চালু করেছেন মা অপু বিশ্বাস। সেখানেই মেলে জয়ের সব আপডেট। জয়কে নিয়ে ভক্তরা ভাবেন বাবার মতোই হয়তো নায়ক হবে সে। কিন্তু জয়ের ইচ্ছে নায়ক নয়। তবে অপু বিশ্বাসের চাওয়া জয় ডাক্তার হবে।

 

অপু বিশ্বাস বলেন, জয়ের নানির খুব ইচ্ছে ছিল, ও বড় হয়ে ডাক্তার হবে। মানুষের চিকিৎসা করবে। গরিব রোগীদের বিনা পয়সায় সেবা করবে। আমিও সেটাই চাই। জয় বড় হয়ে ডাক্তার হবে। জয়ও সেটা চায়। মানে আমাদের মুখ থেকে শুনে শুনে জয়ের মধ্যেও সেই ইচ্ছে প্রবল হয়েছে। তবে জয়ের নিজের ইচ্ছে সে হবে কাউবয়। ঘোড়া নিয়ে ছুটে চলবে। আর সঙ্গে যাবে ট্রাম্পেট।

নায়ক নয়, কাউবয় হতে চায় শাকিব-অপু পুত্র জয়

জয়কে নিয়ে শাকিব খানের ইচ্ছে সম্পর্কে অপু বলেন, শাকিবের ইচ্ছা জয় মানুষের মতো মানুষ হোক। সে যেন একজন ভালো মানুষ হয়ে উঠতে পারে সবসময় এটাই বলে। আর জয় যা হতে চাইবে তাতে তার আপত্তি নেই। ওর দাদা-দাদির কথাও একই, জয় সবার আগে একজন ভালো মানুষ হবে।

Apu-Shakib | Bangladeshi actress Apu Biswas opens up about her relationship  with Shakib Khan dgtl - Anandabazar

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না। তবে শাকিব-অপু দম্পতির সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি করতে দেখা যায়। তার জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। এরই মধ্যে তাকে স্কুলে ভর্তি করেছেন তারা বাবা-মা। সে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে পড়ছে। অপু বিশ্বাস নিজেই ছেলেকে স্কুলে নিয়ে যান। ছেলেকে পড়ালেখায় আগ্রহী করে তুলতে তার চেষ্টার অন্ত নেই।

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!