AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যাক্তিগত জীবনে সময় দিতে পারছেন না; জেফার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:০৯ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
ব্যাক্তিগত জীবনে সময় দিতে পারছেন না; জেফার

কাজের প্রেশারে পারসোনাল লাইফে ফোকাস করার সময় পাচ্ছেন না জনপ্রিয় সংগীতশিল্পী ও ইউটিউবার জেফার রহমান। বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, একজন মানুষ হিসেবে আমি খুবই শক্ত ও সোজা। আর এ কারণে আমার ঝামেলায় কম পড়তে হয়। এর আরও একটি কারণ, আমি সবকিছু মেইনটেন করে চলি।

সম্প্রতি চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ সিনেমায় যুক্ত হয়েছেন জেফার রহমান। সিনেমাটি নির্মাণ করছেন মোস্তফা সরয়ার ফারুকী। এতে আরও অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।
অনেক চলচ্চিত্রে প্রস্তাব পেয়েছি কিন্তু রাজি হইনি: জেফার
এ সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো অভিনয়ে আসছেন জেফার। তিনি বলেন, “একজন সংগীতশিল্পী হিসেবে আগেও পর্দায় হাজির হয়েছি। কিন্তু ‘মনোগামী’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একজন অভিনেতা হিসেবে পর্দায় আসব। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, একই সঙ্গে চ্যালেঞ্জিং। মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমায় অভিনয় করতে পারা এবং সহ-অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের এবং একই সঙ্গে ভীষণ রোমাঞ্চকর।”
 চেনা জেফারের অচেনা অবতার
জেফার রহমান বাংলাদেশের প্রথম ইউটিউব বেজড মিউজিশিয়ান। ২০১০ সাল থেকে বিখ্যাতসব ইংরেজি গান কাভার করেই জনপ্রিয়তা অর্জন করেছেন এ শিল্পী। রক ও পপ ঘরানার ইংরেজি গান গাওয়ার জন্য জেফার পরিচিত হলেও, একাধিক চলচ্চিত্রে বাংলা গানও গেয়েছেন তিনি।
 

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!