AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীমণির আয়ের উৎস , জানালেন নিজেই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩২ পিএম, ৩ অক্টোবর, ২০২৩
পরীমণির  আয়ের উৎস , জানালেন নিজেই

শোবিজ অঙ্গনে আলোচিত এক নাম পরীমণি। শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর পুত্র রাজ্যকে ঘিরেই তার জীবন। পাশাপাশি ক্যারিয়ারে নজর দিতে চাচ্ছেন। মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন। যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়।

 

এরই মাঝে এক সাক্ষাৎকারে পরী জানিয়েছেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়? দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গো’কে দেওয়া বিশেষ এ সাক্ষাৎকারে এমন প্রশ্নের মুখোমুখি হন পরী।

 

সাক্ষাৎকারে পরী বলছেন, তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন, পরীর তিন-চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।

 

পরী আরও বলেন, যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। একই ইন্ডাস্ট্রিতে থাকি, যারা কনটেন্টগুলো বানান তাদের সঙ্গে কোনো না কোনোভাবে দেখা হবেই। তবে তাদের এমন মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।

 

সাক্ষাৎকারের একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? পরীর ঝটপট উত্তর, ‘বঙ্গো দেয়।’

বঙ্গোকে দেওয়া পরীর ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়, খুব শিগগিরই একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি। এ ছাড়া জীবনে অনেককেই পিটিয়েছেন তিনি—মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী।

 

নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেওয়া ওই বিশেষ সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়, কাকে পেটাবেন? উত্তরে বলেন, নাম বললে সে সতর্ক হয়ে যাবে। তাই এখনই নাম বলতে চাচ্ছি না। তাছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!