AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও সুখবর দিতে চলেছেন বিরাট-আনুশকা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৪ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
আবারও সুখবর দিতে চলেছেন বিরাট-আনুশকা!

দ্বিতীয় সন্তানের মা-বাবা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি দম্পতি। তিন মাসেরও বেশি হয়েছে আনুশকা অন্তঃসত্ত্বা।


এমনই খবর ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের।
২০২১ সালে আনুশকা-কোহলির সংসার আলো করে আসে তাদের কন্যা সন্তান ভামিকা। তারই মাঝে এবার তাদের কোল জুড়ে আসতে চলছে দ্বিতীয় সন্তান।

 

গেল কয়েক মাস ধরেই আনুশকা নিজেকে সব কিছু থেকে এক প্রকার আড়ালেই রেখেছেন। এমনকি তার স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট ম্যাচেও যাচ্ছেন না।

 

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুশকাকে। সে সময় বিরাট নিজে ফটো সাংবাদিকদের ছবি না তোলার অনুরোধ করেন। পাশাপাশি এমনটাও নাকি জানান, খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তারপর থেকেই আনুশকার আবারও মা হতে যাওয়ার গুঞ্জন জোড়ালো হয়েছে।

 

জানা গেছে, কোহলি দম্পতি আগেরবারের মতোই এ খুশির সংবাদের কথা ঘোষণা করবেন। তবে আগেরবারের মতোই একটু শেষের দিকে। তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি।

 

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলেঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল আনুশকাকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তক আনুশকা।  

 

একুশে সংবাদ/বা.নি/না.স

Link copied!