AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চাই না: শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১২ পিএম, ১৩ আগস্ট, ২০২৩
বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চাই না: শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। বর্তমানে কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। একাধিকবার বিয়ের পিঁড়িতে বসে গাঁটছড়া বেঁধেও সংসার টেকাতে পারেননি এই অভিনেত্রী। বার বার সম্পর্কে তিক্ততার সম্মুখীন হওয়ায় হেঁটেছেন বিচ্ছেদের পথে। তাই বিয়ের বন্ধনে আর নিজেকে জড়াতে চান না লাস্যময়ী এই নায়িকা।

 

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী। তিনি জানান, বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চাই না, এখন কাজই আমার প্রেম।

 

শ্রাবন্তী বলেন, এখনও আমার বিবাহবিচ্ছেদের মামলা চলছে। বন্ধুবান্ধব আছে। কিন্তু আমি আর প্রেমে পড়তে বা বিয়ে করতে চাই না। কাজই আমার প্রেম। এখন শুধুই কাজ নিয়ে থাকতে চাই। কাজের বাইরে অন্যকিছু ভাবতে কিংবা আর কাউকে প্রাধান্য দিতে চাই না।

 

তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো পুরুষের সঙ্গে ছবি তুললেই নাকি প্রেম হয়ে যায়! আমি বুঝি না এগুলো কারা রটায়। যেহেতু আমার অতীতের সম্পর্কগুলোতে অনেক সমস্যা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে তো কেউ আমার বিচার করতে পারেন না।

 

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবন নিয়ে হরহামেশাই কটাক্ষের শিকার হন শ্রাবন্তী। পান থেকে চুন খসলেই যেন তার দিকে বাজে মন্তব্যের তীর ছোঁড়েন নেটিজেনরা।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, মানুষ আমাকে ট্রল করেন, তার মানে আমি সকলের থেকে আলাদা। আমার মধ্যে নিশ্চয়ই কিছু আছে, যে কারণে তারা আমাকে নিয়ে তাই আলোচনা করেন। আমি যদি সাধারণ মেয়ের মতো অফিস করতাম, সংসার করতাম, তাহলে তো আলোচনা হতো না। তবে ফেসবুকে এ সব দেখে হাসাহাসি করি আমি।

 

নায়িকা বলেন, তবে সোশ্যাল মিডিয়ায় এসব দেখে আগে খুব কষ্ট হতো। ভাবতাম, আমার জীবনে খারাপ কিছু ঘটেছে বলেই আমি হয়তো ‘সফট টার্গেট’! কিন্তু এসবে এখন আর কিছু যায় আসে না! সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক খবর মানুষ বেশি দেখে। এগুলো নিয়ে এখন একদমই মাথা ঘামাই না। আমি আমার মতো করে এগিয়ে যাব। কাজ করব, নিজের কর্মফল পাব, ব্যস এতোটুকুই।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

 

Link copied!