AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২য় সন্তানের মা হচ্ছেন মাহি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৯ পিএম, ৩০ জুলাই, ২০২৩
২য় সন্তানের মা হচ্ছেন মাহি!

চিত্রানায়িকা মাহিয়া মাহি প্রথম সন্তানের মা হয়েছেন চার মাস হলো। এরইমধ্যে ফের মা হতে যাওয়ার আভাস দিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে মাহির একটি পোস্টেই এমন ইঙ্গিত দিলেন এই চিত্রনায়িকা।

 

নিজের ফেসবুকে মাহি লিখেছেন, ‘তুমি আমি আর আমাদের ২টা ফুল।’ এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে তার সহকর্মী ও নেটিজেনরা অভিনন্দনে ভাসাচ্ছেন তাকে।

 

নেটিজেনদের ধারণা করছেন দুটি ফুল বলতে ছোট্ট ছেলে মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার এবং অনাগত সন্তানকে বুঝিয়েছেন তিনি।

 

মাহির সেই পোস্টে এক মন্তব্য অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘অভিনন্দন, একসঙ্গে দুজনকে দেখতে আসবো।’

 

চিত্রনায়িকা জাহারা মিতু লিখেছেন, ‘যা ভাবছি যদি তাই হয়, তাহলে অভিনন্দন।’ সাফি উদ্দি সাফি নামের একজন নির্মাতা লিখেছেন, ‘অভিনন্দন, এবার কইন্যা।’ এমন বিভিন্ন মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। তবে খোলাসা করে কোনো মন্তব্যের উত্তর দেননি মাহি।

 

চলতি বছরের ২৮ মার্চ পুত্র সন্তানের মা হন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন এই নায়িকা। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি।

 

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। সেই বিয়ের পর তাদের পাঁচ বছরের সংসার ভেঙে যায় ২০২১ সালে মে মাসে।

 

একুশে সংবাদ/ম.দ.প্র/জাহা

Link copied!