AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পর্নো দুনিয়াতে ধর্মা-যশ রাজদের সঙ্গে কাজ করেছি: সানি লিওন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০৬ পিএম, ১৬ জুলাই, ২০২৩
পর্নো দুনিয়াতে ধর্মা-যশ রাজদের সঙ্গে কাজ করেছি: সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন।

সানি লিওনির অতীত কারোর অজানা নয়। বলিউডে ক্যারিয়ার শুরু আগে একটা লম্বা সময় অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। শুধু কাজ করেছেন বললে ভুল হবে, ওই ইন্ডাস্ট্রির সবচেয়ে দামী তারকাদের মধ্যে অন্যতম ছিলেন তিনি।


সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীত হাতড়ে দেখলেন সানি। এক পডকাস্টে অভিনেত্রী বলেন, অ্যাডাল্ট ইন্ডাস্ট্রির ধর্মা আর যশ রাজদের সঙ্গে কাজ করেছি আমি।


বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজনা সংস্থা করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মসকে বুঝাতে একথা বলেন সানি। ওই সাক্ষাৎকারে তিনি এও বুঝিয়ে দিয়েছেন, পর্নো দুনিয়ার বড় বড় প্রোডাকশন হাউস তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকতো।


নতুন শতাব্দীর শুরুতে পর্ন ইন্ডাস্ট্রিতে জার্নি শুরু করেছিলেন সানি। এক দশক পর ২০১১ সালে সব ছেড়ে মুম্বাই চলে আসেন অভিনেত্রী। ‘বিগ বস সিজন ৫’-এর প্রতিযোগী হিসাবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ। পরবর্তীতে মহেশ ভাটের ডাকে সাড়া দিয়ে ‘জিসম টু’ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন সানি।


ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, ওই সাক্ষাৎকারে পর্নো ইন্ডাস্ট্রিতে নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলতে গিয়ে সানি বলেন, সেরা ব্যাপার ছিল আমি সেরা লোকজনের সঙ্গে সেখানে কাজ করেছি। আমি যখন সেরা বলছি, তখন আমি তুলনা করতে পারি এখানকার ধর্মা এবং যশরাজের সঙ্গে। আমি ভিভিড, পেন্টহাউসের সঙ্গে কাজ করেছি। আমি সব চুক্তিপত্র ভালোভাবে খুঁটিয়ে দেখে সই করতাম। আমি আগে থেকেই সচেতন থাকতাম কোম্পানিগুলো আমার কাছ থেকে কী চাইছে, আর আমি তাদের কাছ থেকে কী পাচ্ছি। আমি কখনই কাউকে কোনো সুবিধা নেয়ার সুযোগ করে দিইনি।


ওই সাক্ষাৎকারে সানি আরো বলেন, নিজের কাজ নিয়ে অধিক সচেতনতার থেকেই সমসাময়িক অনেক পর্নোস্টারের চেয়ে কম কাজ করেছেন তিনি। কিন্তু এর জেরে তার কোনো আফসোস নেই।


সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে সানি অভিনীত ‘কেনেডি’। এই সিনেমাতে অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন সানি। যা তার ফিল্মি ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন।


পর্নো ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে তার অতীত, তাই বলিউডে তাকে কম কটাক্ষ শুনতে হয়নি। কিন্তু ‘কেনেডি’ তার কেরিয়ারের মোড় ঘোরাবে আত্মবিশ্বাসী সানি। থ্রিয়েট্রিক্যাল রিলিজের অপেক্ষায় এই ছবি।


‘কেনেডি’ নিয়ে ফোর্বসকে দেয়া এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘তুমি সানি লিওন, একটা পর্নো স্টার। তুমি ছবিতে শুধুই গ্ল্যামার বাড়াতে পারো। এই সব কথা আমি বছরের পর বছর ধরে শুনে আসছি। কিন্তু এবার আর লোকজন সেটা বলতে পারবে না। কেউ বলতে পারবে না আমার অতীতের জন্য আমি এই ছবিতে কাজ পেয়েছি, কিংবা এই ছবিতে শুধুই গ্ল্যামার বাড়িয়েছি।’


একুশে সংবাদ/এপি

Link copied!