AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সময়টা খুব উপভোগ করছেন মিম!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৭ পিএম, ৯ জুলাই, ২০২৩
সময়টা খুব উপভোগ করছেন মিম!

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, ছবি: ফেসবুক।

ঈদে আনন্দটা ফিকে হয়ে যাওয়ার কথা ছিল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। কারণ ঘোষণা দিয়েও ঈদে মুক্তি পায়নি তাঁর অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। বলা হয়েছিল, ঈদের আমেজ থাকতে থাকতেই সিনেমাটি মুক্তি পাবে। তারও কোনো খবর নেই। 

No photo description available.

নায়িকা জানালেন, মনটা খারাপ হতে গিয়েও হয়নি। কারণ তাঁর আরেকটি কাজ ওটিটিতে প্রকাশ পেয়েছে।

 

‘অন্তর্জাল’ কবে মুক্তি পাবে তা এখনও জানেন না তিনি। প্রযোজক ও পরিচালকদের সিদ্ধান্তের ওপরই তাকিয়ে আছেন। এদিকে ঈদের পরপরই কুমিল্লায় শ্বশুরবাড়িতে গিয়েছেন মিম। সেখানে সবাইকে নিয়ে আনন্দ উপভোগ করছেন। মিম বলেন, ‘কুমিল্লা আমার শ্বশুরবাড়ি। ঈদের কয়েক দিন পরই আমি আর সনি এখানে আসি। সবার সঙ্গে আনন্দ করছি। শাশুড়িকে নিয়ে ঘুরছি। এক কথায় দারুণ সময় কাটছে।’

No photo description available.

ঈদুল আজহায় মিম অভিনীত কোনো সিনেমা মুক্তি না পেলেও ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’-এর জন্য অফলাইন-অনলাইন দুই মাধ্যমেই আলোচনা ও প্রশংসা পাচ্ছেন তিনি। দেশের জঙ্গি দমন নিয়ে কাউন্টার টেররিজম ইউনিটের একটি অভিযানের ওপর নির্ভর করে নির্মিত সিরিজটি। গ্রামের সাধারণ মেয়ে নীরার সদ্য বিবাহিত নিখোঁজ স্বামীকে খোঁজার মিশন দিয়ে শুরু হয় সিরিজ।

No photo description available.

এ সিরিজে নীরা চরিত্রে মিমের অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। যে মুগ্ধতা ‘অন্তর্জাল’ মুক্তি না পাওয়ার দুঃখবোধ কমিয়ে দিয়েছে। মিম অভিনীত কলকাতার সিনেমা ‘মানুষ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। সঞ্জয় সমদ্দার পরিচালিত সিনেমাটিতে মিমের বিপরীতে রয়েছেন জিৎ।

 

একুশে সংবাদ/এপি

Link copied!