AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদে আসছে না ‘অন্তর্জাল’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২২ পিএম, ২৩ জুন, ২০২৩
ঈদে আসছে না ‘অন্তর্জাল’

আসন্ন পবিত্র কোরবানির ঈদে বহুল প্রতীক্ষিত সাইবার থ্রিলার অ্যাকশনধর্মী সিনেমা ‘অন্তর্জাল’ মুক্তি পাচ্ছে না। ছবিটির অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বিষয়টি নিশ্চিত করেছেন ।

 

অভিনেত্রী মিম গণমধ্যমকে জানান, সিনেমাটির ভিজুয়াল ইফেক্টসের (ভিএফএক্স) অনেক কাজ এখনও বাকি। এ ছাড়া টেকনিক্যাল কিছু কাজও শেষ করা সম্ভব হয়নি।

 

তিনি আরও বলেন, সিনেমার সব কাজ শেষ করতে করতে ঈদ চলে আসবে। এরপর প্রচারণার জন্য পর্যাপ্ত সময় থাকছে না। এ কারণেই নির্মাতা ছবিটি মুক্তির তারিখ পিছিয়েছে। মূলত একবারে উপযুক্ত করেই প্রেক্ষাগৃহে নিতে চাই ছবিটি।

 

এদিকে ‘অন্তর্জাল’ সিনেমার একটি গানের কাজ এখনও বাকি আছে বলেও জানান অভিনেত্রী। সেটি ঈদের আগে বা পরপরই শুটিং করার কথা আছে।

 

তবে ‘অন্তর্জাল’ মুক্তির বিষয়ে মুখ খোলেননি নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, ‘আমরা ছবিটির একটি টেকনিক্যাল শো করেছি। সেখান থেকে কিছু কারেকশন বের করেছি। রাতদিন আমরা সেগুলো নিয়ে কাজ করছি। একবারে উপযুক্ত করেই প্রেক্ষাগৃহে নিতে চাই ছবিটি।’

 

‘অন্তর্জাল’ দেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা। এটি লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। নির্মাণ করেছেন দীপংকর দীপন।

 

এরই মধ্যে নেটদুনিয়ায় প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার, পোস্টার ও একটি গান, যা দর্শকদের পছন্দ হয়েছে। সিনেমাটিতে তুলে ধরা হয়েছে সাইবার ক্রাইমকে। বাংলাদেশ সাইবার ঝুঁকিতে রয়েছে। আর এ ঝুঁকি মোকাবিলায় যোদ্ধার মতো কাজ করবে কয়েকজন তরুণ।

 

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার প্রমুখ।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!