AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন বউ সাজলেন অপু বিশ্বাস!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৭ পিএম, ২৭ মে, ২০২৩
নতুন বউ সাজলেন অপু বিশ্বাস!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অপু বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে ব্যক্তিজীবন থেকে ক্যারিয়ার, এমনকি বিভিন্ন সমসাময়িক ইস্যুতে কথা বলে থাকেন। সাবেক স্বামী শাকিব খান এবং একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের ব্যাপারেও একসময় বিভিন্ন পোস্ট দিয়েছেন এ অভিনেত্রী।

 

গত ২৩ মে ফেসবুকে এক পোস্টে এ নায়িকা লেখেন, ‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না।’ সেখানে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা তার এ উদ্ধৃতির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। আবার অনেকে অভিনেত্রীকেই আত্মাবিশ্বাসী বলে উল্লেখ করেন মন্তব্যে।

 

এবার এ নায়িকা ফেসবুক ভেরিফায়েড পেজে একগুচ্ছ ছবি প্রকাশ করেছেন। ছবিতে তাকে নববধূর সাজে দেখা গেছে। হালকা সোনালি রঙের শাড়ি, সাদা ব্লাউজ এবং মানান সই গহনায় লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন এ সুন্দরী নায়িকা।

ঢালিউড ক্যুইন ছবিগুলো পোস্ট করতেই নজর কাড়ে নেটিজেনদের। যা ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে ফেসবুকে। ছবিগুলোয় মাত্র কয়েক ঘণ্টায় ত্রিশ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে এবং মন্তব্য এসেছে দুই হাজারের অধিক। মন্তব্যে প্রিয় তারকার বধু সাজের ছবির প্রশংসা করেছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

 

এদিকে জানা গেছে, অপু বিশ্বাসের এ ছবিগুলো ফটোশুটের। নারায়ণগঞ্জের একটি বিউটি পার্লারের জন্য গৌতম সাহার কৌরিওগ্রাফিতে ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। ক্যামেরায় ছিলেন আফজাল হোসেন এবং ভিডিওতে রাব্বি।

 

একুশে সংবাদ/এপি

Link copied!