AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালাইকার তারুণ্য ধরে রাখে কম বয়সী প্রেমিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৪ পিএম, ১৯ মার্চ, ২০২৩
মালাইকার তারুণ্য ধরে রাখে কম বয়সী প্রেমিক

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা বলেছেন, প্রেমের ক্ষেত্রে বয়স কোনো বাধা নয়, প্রেমটাই আসল; বরং প্রেমিক বয়সে ছোট হলেই তা তারুণ্য ধরে রাখতে সাহায্য করে।

 

একটি অনুষ্ঠানে অংশ নিয়ে সম্প্রতি তিনি এমন মন্তব্য করেন বলে হিন্দুস্থানস টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে।

 

অল্প বয়স্ক পুরুষের সঙ্গে ডেটিংয়ের সুবিধা সম্পর্কে কথা বলেন মালাইকা। জানালেন তার চেয়ে কম বয়সী কারো সঙ্গে ডেটিংয়ে যাওয়া নিয়ে খুব ‘আশ্চর্যজনক’ অভিজ্ঞতার কথা।

 

আরবাজ খানের সঙ্গে বিয়ে ভাঙার পর বেশ কয়েক বছর ধরে তার চেয়ে কম বয়সী অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন মালাইকা। কেউ কেউ বলেছেন, প্রেমিক তার চেয়ে কম বয়সের হওয়ায় তার সৌন্দর্য ম্লান হয়েছে অনেকভাবেই। তবে মালাইকা বলেন ভিন্ন কথা।

 

ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৩-এ মালাইকাকে একজন কম বয়সী পুরুষের সঙ্গে ডেট করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি মনে করি এটি আশ্চর্যজনক ব্যাপার। যখন আমার বিয়েবিচ্ছেদ হয়, তখন আমাকে বলা হয়েছিল যে, এই ঘটনার ছাপ কিন্তু সবসময়ই থেকে যাবে।

 

‘বিচ্ছেদের পরে প্রেম খুঁজে পাওয়া অন্য জিনিস। তারপর একজন কম বয়সী পুরুষের মধ্যে প্রেম খুঁজে বের করার জন্য, আমাকে স্পষ্টভাবে বলা হয়েছিল যে, আমি আমার সৌন্দর্য হারিয়েছি।’

 

মালাইকা বলেন, আমি শুধু বলতে চাই প্রেমের কোনো বয়স নেই। আপনি যদি প্রেমে পড়েন তবে আপনি প্রেমেই পড়বেন। সে আপনার চেয়ে বয়সে ছোট হোক না কেন। পুরুষ বা বয়স্ক মানুষ, আমরা যে স্থানটিতে আছি তা নির্ধারণ করা উচিত নয়। আমি কৃতজ্ঞ যে, আমি এমন একজন সঙ্গী পেয়েছি যে আমাকে বোঝে। সত্য যে সে কম বয়সী, এই ব্যাপারটি আমাকে আরো তরুণ রাখে।

 

মালাইকা তার বিয়ের পরিকল্পনা নিয়েও আলোচনা করেছেন। তিনি বলেন, বিয়ে এমন একটি বিষয় যা দুই ব্যক্তির মধ্যে আলোচনা করা হয়। যদি আমাদের সেই সিদ্ধান্ত নিতে হয়, আমরা এটি নিয়ে চিন্তা করব এবং আমরা সিদ্ধান্ত নেব। আমরা এটি নিয়ে কথা বলব। এই মুহূর্তে, আমরা কেবল জীবনকে ভালবাসি। আমরা আমাদের প্রাকহানিমুন পর্ব উপভোগ করছি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!